ঢাকা শুক্রবার, ২৩ আগস্ট ২০১৯, ৮ ভাদ্র ১৪২৬
৩২ °সে


প্রি-পেইড মিটারে বিদ্যুৎ বিল বেশি নেওয়ার অভিযোগ

প্রি-পেইড মিটারে বিদ্যুৎ বিল বেশি নেওয়ার অভিযোগ
নরসিংদীতে প্রি-পেইড মিটারে বিদ্যুৎ বিল বেশি হওয়ার অভিযোগে মানববন্ধন অনুষ্ঠিত হয়। ছবি: ইত্তেফাক

পল্লী বিদ্যুতের প্রি-পেইড মিটারে আগের চেয়ে বিদ্যুৎ বিল বেশি হওয়ার অভিযোগে নরসিংদীতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। শহরের চৌয়ালাস্থ পল্লী বিদ্যুৎ সমিতি নরসিংদী-২ কার্যালয়ের সামনে বৃহস্পতিবার সকালে মানববন্ধন অনুষ্ঠিত হয়।

নরসিংদী পৌরসভার সাবেক কমিশনার মোবারক হোসেন ভূঁইয়া নেতৃত্বে অনুষ্ঠিত মানববন্ধনে শত শত নারী-পুরুষ অংশ নেয়। নরসিংদী-ঢাকা সড়কের দুই পাশে দাঁড়িয়ে বিদ্যুৎ গ্রাহক নারী-পুরুষরা অবিলম্বে নরসিংদী থেকে পল্লী বিদ্যুতের প্রি-পেইড মিটার তুলে নেওয়ার দাবি জানান। মানববন্ধনে ইউপি চেয়ারম্যান হাসানুজ্জামান সরকার হাসান, নরসিংদী সদর উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার আরমান মিয়া, সমবায়ী ও মুক্তিযোদ্ধা সাদেকুর রহমান সাদেক, অধ্যাপক আবু সাহিদ মিয়া, ডা. রফিকুল ইসলাম রতন, জিয়াউর রহমান জিয়া, হাবিবুর রহমান হাবি, মুক্তিযোদ্ধা আওলাদ হোসেন, হাজীপুর ইউনিয়ন শ্রমিক লীগের সভাপতি শাহীন ভূঁইয়া প্রমুখ বক্তব্য রাখেন।

বক্তারা অভিযোগ করে বলেন, নরসিংদী পল্লী বিদ্যুৎ সমিতির স্থাপন করা মিটারে গ্রাহকদের আগের চেয়ে বেশি বিদ্যুৎ বিল দিতে হচ্ছে। কারও বিল যদি আগে ৫০০ টাকা আসতো, এখন প্রি-পেইড মিটারে তা আসছে ১১০০ থেকে ১২০০ টাকা। মিটারের ভাড়াও আগের চেয়ে বেশি। এছাড়া মিটার হঠাৎ লক হয়ে বিদ্যুৎ সরবরাহ বন্ধ হয়ে যায়। পল্লী বিদ্যুতের লোক ছাড়া কাজ করা নিষেধ বিধায় তাদের ডেকেও তাৎক্ষণিক পাওয়া যায় না। তাছাড়া রিচার্জে কত টাকা কেটে নেওয়া হলো, মেয়াদ কতদিন, কত ইউনিট খরচ হলো মিটারের ডিসপ্লেতে এসব তথ্যের উল্লেখ নেই।

আরও পড়ুন: সাবেক সংসদ সদস্য রানার জামিন স্থগিত

মানববন্ধনে পল্লী বিদ্যুৎ সমিতি নরসিংদী-২ এর আওতাধীন সকল প্রি-পেইড মিটার অবিলম্বে তুলে নেওয়া, গ্রাহকদের কাছ থেকে গ্রহণ করা অতিরিক্ত টাকা ফেরত দেওয়া এবং নতুন কোনো সেবা দেওয়ার আগে গ্রাহকদের সঙ্গে আলোচনা করে সিদ্ধান্ত নেওয়ার দাবি জানানো হয়।

ইত্তেফাক/অনি

এই পাতার আরো খবর -
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
facebook-recent-activity
prayer-time
২৩ আগস্ট, ২০১৯
আর্কাইভ
বেটা
ভার্সন