বেটা ভার্সন
আজকের পত্রিকাই-পেপার ঢাকা রোববার, ০৯ আগস্ট ২০২০, ২৫ শ্রাবণ ১৪২৭
২৮ °সে

বাবা হত্যায় ছেলের যাবজ্জীবন

বাবা হত্যায় ছেলের যাবজ্জীবন
বাবা হত্যায় যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামি ছেলে তাহেরুল ইসলাম। ছবি: ইত্তেফাক

ঝিনাইদহের কালীগঞ্জের বলিদাপাড়া গ্রামের বাবা আব্দুল গনিকে হত্যার দায়ে ছেলে তাহেরুল ইসলামকে যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছেন আদালত। বৃহস্পতিবার দুপুরে অতিরিক্ত জেলা ও দায়রা জজ প্রথম আদালতের বিচারক এম জি আযম এ রায় দেন। আদালত আসামিকে পাঁচ হাজার টাকা জরিমানা, অনাদায়ে আরও এক বছর কারাদন্ডাদেশ দেন।

আদালত সূত্রে জানা যায়, নিহত আব্দুল গনি কালীগঞ্জ উপজেলার মোরারকগঞ্জ চিনিকলে কর্মচারি থাকা কালে মস্তিস্কের বিকৃতি ঘটে। তাকে অবসর দেওয়া হয়। তিনি ভিক্ষা করতেন এবং খুনতলা গ্রামে এন্দেশ আলির দরগায় রাত্রি যাপন করতেন। তার ছোট ছেলে আসামি তাহেরুল বাবার সঙ্গে থাকতো। চিনিকল থেকে বাবার পাওনা দুই লাখ টাকা তাকে দেওয়ার জন্য চাপ দিত। এজন্য বাবাকে মারধরও করতো।

২০১৪ সালের ২২ জানুয়ারি ভিক্ষা শেষে রাতে দরগায় এসে ঘুমান আব্দুল গনি। তার সঙ্গে থাকা ছেলে তাহেরুল পরের দিন সকালে পরিবারের লোকদের জানান বাবা মারা গেছে। পরিবারের লোকজন গিয়ে দেখেন, আব্দুল গনির দাঁত ভাঙ্গা, মাথায়, হাতে রক্তাক্ত জখমের চিহ্ন রয়েছে।

আরও পড়ুন: রেল লাইনে হাঁটতে গিয়ে ট্রেনের নিচে গৃহবধূ

পরে নিহতের ভাই আব্দুর রহিম বাদি হয়ে তাহেরুল ইসলামসহ অজ্ঞাত ২/৩ জনের নামে কালীগঞ্জ থানায় মামলা করেন। পুলিশ তদন্ত শেষে আসামি তাহেরুল ইসলামের বিরুদ্ধে আদালতে চার্জশিট দাখিল করে। সাক্ষ্য প্রমাণে দোষি প্রমাণিত হওয়ায় আদালত তাকে যাবজ্জীবন কারাদন্ড দেন।

ইত্তেফাক/অনি

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত