ঢাকা বুধবার, ২৪ জুলাই ২০১৯, ৯ শ্রাবণ ১৪২৬
৩০ °সে


মাদরাসা শিক্ষকের ছোড়া বেতে চোখ হারাল ছাত্র

মাদরাসা শিক্ষকের ছোড়া বেতে চোখ হারাল ছাত্র
শিক্ষকের ছোড়া বেতে চোখ হারাল ছাত্র ইমরান। ছবি: ইত্তেফাক

কিশোরগঞ্জের পাকুন্দিয়ায় মাদরাসার শিক্ষকের ছোড়া বেতের আঘাতে ইমরান (১১) নামে এক ছাত্রের একটি চোখ নষ্ট হয়ে যাওয়ার অভিযোগ পাওয়া গেছে। গত ২৮ মে উপজেলার জাঙালিয়া ইউনিয়নের চরকাওনা হামিদ মেম্বারের বাড়ির বেড়িবাঁধ হাফিজিয়া মাদরাসায় এ ঘটনা ঘটে।

এ ব্যাপারে ওই শিক্ষক মাহমুদ ও মাদরাসার পরিচালক মো. মোনায়েমের বিরুদ্ধে সোমবার দুপুরে উপজেলা নির্বাহী অফিসারের কাছে লিখিত অভিযোগ করেছেন ছাত্রের বাবা মো. ইদ্রিছ আলী।

অভিযোগ সূত্রে জানা যায়, ঘটনার দিন দুপুরে মাদরাসায় শিক্ষক মাহমুদ পড়ানোর সময় ইমরান কিছুটা অন্য মনস্ক ছিল। এতে ওই শিক্ষক রেগে গিয়ে ইমরানকে লক্ষ্য করে বেত ছুঁড়ে মারেন। বেতটি তার ডান চোখে আঘাত করে। পরে ঘটনাটি কাউকে না বলতে ইমরানকে ভয় দেখায় ওই শিক্ষক।

ঘটনার পরদিন ইমরানের চাচা তাকে গাজীপুরের কাপাসিয়া লায়ন আলম চক্ষু হাসপাতালে নিয়ে যান। সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নিতে বলা হয়। পরে ইমরানকে ঢাকা জাতীয় চক্ষুবিজ্ঞান ইন্সটিটিউট ও হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে ১৪দিন চিকিৎসা করানো হয়। পরে চিকিৎসক জানান, ইমরানের ডান চোখটি সম্পূর্ণ নষ্ট হয়ে গেছে।

আরও পড়ুন: পুলিশের চোখে মরিচের গুড়া দিয়ে অস্ত্র ছিনতাই

শিক্ষক মাহমুদের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি জানান, অভিযোগ মিথ্যা। আমি আঘাত করিনি। তার চোখে এমনিতেই সমস্যা ছিল।

মাদরাসার পরিচালক মো. মোনায়েম বলেন, বিষয়টি আমি ঘটনার তিনদিন পর শুনেছি। শিক্ষক হাফেজ মাহমুদকে শুধু রমজান মাসের জন্য অস্থায়ীভাবে আনা হয়েছিল। ছাত্রের পরিবারের সঙ্গে বসে মীমাংসা করার চেষ্টা করছি।

উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ মোকলেছুর রহমান অভিযোগ পাওয়ার বিষয়টি নিশ্চিত করে বলেন, এ ব্যাপারে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

ইত্তেফাক/অনি

এই পাতার আরো খবর -
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
facebook-recent-activity
prayer-time
২৪ জুলাই, ২০১৯
আর্কাইভ
বেটা
ভার্সন