ঢাকা রবিবার, ২০ অক্টোবর ২০১৯, ৪ কার্তিক ১৪২৬
৩৪ °সে


আমার ছেলেকে পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে: রিফাতের বাবা

আমার ছেলেকে পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে: রিফাতের বাবা
নিহত রিফাত শরীফের বাবা দুলাল শরীফ। ছবি : সংগৃহীত

নিহত রিফাত শরীফের বাবা দুলাল শরীফ বলেছেন, ‘আমার ছেলেকে পূর্ব পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে। আমি এর সুষ্ঠু বিচার চাই। প্রশাসনের কাছে অনুরোধ হত্যাকারীদের যাতে দৃষ্টান্তমূলক শাস্তি হয়।’

বৃহস্পতিবার বরগুনা থানায় হত্যা মামলা দায়ের করার পর তিনি এ সব কথা বলেন। দুলাল শরীফ বরগুনার বুড়িরচর ইউনিয়নের মাইঠা গ্রামের বাসিন্দা।

প্রসঙ্গত, বুধবার সকাল সাড়ে ১০টার দিকে বরগুনার কলেজ সড়কের ক্যালিক্স কিন্ডার গার্টেনের সামনে শাহ নেয়াজ রিফাত শরীফকে (২৫) কুপিয়ে গুরুতর আহত করে সন্ত্রাসীরা। এ সময় বারবার সন্ত্রাসীদের হাত থেকে স্বামীকে বাঁচাতে চেষ্টা করেও ব্যর্থ হন স্ত্রী আয়েশা সিদ্দিকা মিন্নি। পরে রিফাতকে উদ্ধার করে বরগুনা জেনারেল হাসপাতালে ভর্তি করে। তার রক্তক্ষরণ বন্ধ না হওয়ায় চিকিৎসক বরিশাল মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়। সেখানে নেওয়ার পথে বিকাল ৪টার দিকে রিফাতের মৃত্যু হয়।

এ ঘটনায় বুধবার রাতে রিফাতের বাবা দুলাল শরীফ বাদী হয়ে ১২ জনের বিরুদ্ধে একটি হত্যা মামলা করেছেন। এ ঘটনায় জড়িত অভিযোগে বুধবার রাতে চন্দন নামের এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ। চন্দন এ মামলার ৪ নম্বর আসামি। তবে প্রধান আসামি নয়নসহ অন্যরা এখনো পলাতক রয়েছে।

আরো পড়ুন : গান্ধীবাদী চেতনায় জীবন উৎসর্গ করা ঝর্ণাধারা চৌধুরী আর নেই

এলাকাবাসী বলছে, হত্যাকাণ্ডে সরাসরি জড়িতে নয়ন এলাকায় দাপটের সঙ্গে চলতেন। তিনি বন্ড নামে একটি গ্রুপ তৈরি করেছেন। তার বিরুদ্ধে মাদক ব্যবসাসহ বিভিন্ন অভিযোগ রয়েছে।

বরগুনা থানার ওসি আবির মোহাম্মদ হোসেন জানান, নয়ন স্থানীয় কলেজছাত্রী মিন্নিকে ভালবাসতেন। দুই মাস আগে ওই ছাত্রীর সঙ্গে রিফাত শরীফের বিয়ে হয়। তারপরও নয়ন ওই ছাত্রীকে নিজের স্ত্রী দাবি করে আসছিলেন। এ বিরোধকে কেন্দ্র করে বুধবার রিফাত শরীফের উপর হামলা চালায় নয়নসহ একদল যুবক।

ইত্তেফাক/ইউবি

এই পাতার আরো খবর -
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
facebook-recent-activity
prayer-time
২০ অক্টোবর, ২০১৯
আর্কাইভ
বেটা
ভার্সন