ঢাকা শনিবার, ২০ জুলাই ২০১৯, ৫ শ্রাবণ ১৪২৬
৩১ °সে


কুপিয়ে হত্যা ও গণপিটুনিতে নিহতের ঘটনায় থানায় মামলা

কুপিয়ে হত্যা ও গণপিটুনিতে নিহতের ঘটনায় থানায় মামলা
ফাইল ছবি।

কুমিল্লায় মা-ছেলেসহ প্রকাশ্যে চারজনকে কুপিয়ে হত্যার ঘটনায় দেবীদ্বার থানায় পৃথক দুইটি মামলা দায়ের হয়েছে। বৃহস্পতিবার সকালে মামলা দুটি নথিভুক্ত করা হয়।

থানা ও মামলা সূত্রে জানা যায়, নিহত নাজমা বেগমের ছোট ভাই মো. রুবেল হোসেন বৃহস্পতিবার সকালে বাদী হয়ে জনতার হাতে গণপিটুনিতে নিহত মো. মোখলেছুর রহমানকে একমাত্র আসামি করে একটি হত্যা মামলা দায়ের করেন। ঘাতক মোখলেছুর রহমান রাধানগর গ্রামের মো. মুর্তজ আলী ওরফে মুতু মিয়ার ছেলে। পরে একই দিনে নিহত মোখলেছের স্ত্রী মো. রাবেয়া বেগম স্বামীকে পিটিয়ে হত্যার অভিযোগে রাধানগর গ্রামের অজ্ঞাত প্রায় দেড় হাজার জনের বিরুদ্ধে হত্যা মামলা দায়ের করেন।

আরও পড়ুন: বুড়িগঙ্গায় উচ্ছেদ অভিযানে হামলা, ৭ একর জমি উদ্ধার

দেবীদ্বার থানার অফিসার ইনচার্জ মো. জহিরুল আনোয়ার জানান, মামলা দুটি অধিকতর তদন্ত ও হত্যার রহস্য উদঘাটনের জন্য পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই) কুমিল্লাকে হস্তান্তর করার কথা রয়েছে।

উল্লেখ্য, বুধবার (১০ জুলাই) সকাল ১০টায় দেবীদ্বার উপজেলার রাধানগর এলাকায় মোখলেছুর রহমান দা দিয়ে এলোপাথাড়ি কুপিয়ে নারী ও শিশুসহ চারজনকে হত্যা করে। মারাত্মক জখম করে সাতজনকে।পরে মসজিদের মাইকে ঘোষণা পেয়ে স্থানীয় বিক্ষুব্ধ জনতা মোখলেছকে পিটিয়ে হত্যা করে। সে পেশায় রিকশাচালক ছিলো।

ইত্তেফাক/অনি

এই পাতার আরো খবর -
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
facebook-recent-activity
prayer-time
২০ জুলাই, ২০১৯
আর্কাইভ
বেটা
ভার্সন