ঢাকা মঙ্গলবার, ১৬ জুলাই ২০১৯, ১ শ্রাবণ ১৪২৬
২৯ °সে


রায়পুরে বিদ্যুতের ছেঁড়া তারে জড়িয়ে প্রতিবন্ধী শিশুর মৃত্যু

রায়পুরে  বিদ্যুতের ছেঁড়া তারে জড়িয়ে প্রতিবন্ধী শিশুর মৃত্যু
বিদ্যুতের তারে জড়িয়ে মারা যায় প্রতিবন্ধী শিশু কাজল- ইত্তেফাক

লক্ষ্মীপুরের রায়পুরে সড়কে পড়ে থাকা বিদ্যুতের ছেঁড়া তারে জড়িয়ে কাজল হোসেন (১২) নামের এক প্রতিবন্ধী শিশুর মুত্যু হয়েছে। শুক্রবার সকালে উপজেলার ৩নং চরমোহনা ইউনিয়নের ৫নং ওয়ার্ডের রৌসন আলী বেপারী বাড়ির সামনের সড়কে এ দুর্ঘটনা ঘটে। কাজল একই এলাকার দুলাল মিয়ার মানসিক প্রতিবন্ধী ছেলে।

স্থানীয়রা জানায়, তিন মাস আগে রায়পুর পল্লীবিদ্যুৎ এই এলাকায় নতুন সংযোগের কাজ করে লাইন দিয়েছে। শুক্রবার সকালে ঝড়-বৃষ্টি ছাড়াই তার ছিঁড়ে এলাকার বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন হয়ে যায়। এসময় এলাকারবাসীর রাখালিয়া অভিযোগ কেন্দ্রে অভিযোগ করেও কোন লোক না আসায় রায়পুর পল্লীবিদ্যুৎ অফিসে খবর দেন। পরে সকাল সাড়ে ৮ টার দিকে বিদ্যুতের ওই ছেঁড়া তারে জড়িয়ে প্রতিবন্ধী কাজলের মৃত্যু হয়। এই মৃত্যুর জন্য নিহতের স্বজনরা বিদ্যুৎ বিভাগের কর্মকর্তা-কর্মচারীদের অবহেলার অভিযোগ করেছেন।

আরও পড়ুন: সারাদেশে ধর্ষণের প্রতিবাদে কোটালীপাড়ায় মানববন্ধন

চরমোহনা ইউনিয়নের ইউপি চেয়ারম্যান সফিক পাঠান বলেন, রায়পুর পল্লীবিদ্যুৎ কর্মকর্তা-কর্মচারীদের কর্তব্যে অবহেলার কারণেই সড়কে পড়ে থাকা বিদ্যুতের তারে জড়িয়ে কাজল মারা যায়। তাদের অবহেলায় এ দুর্ঘটনা ঘটেছে।

রায়পুর পল্লীবিদ্যুৎ সমিতির (ডিজিএম) শেখ মোনোয়ার মোর্শেদ বলেন বলেন, সকালে প্রচুর বাতাসের কারণে সড়কে বিদ্যুতের খুঁটির সঙ্গে থাকা তার ছিঁড়ে যায়। ওই তারে জড়িয়ে এক শিশু মারা গেছে বলে শুনেছি। তবে ছিঁড়া তাঁরের বিষয় কেউ কোন অভিযোগ করেনি। তাই কর্তব্যে অবহেলার অভিযোগটি সঠিক নয়।

ইত্তেফাক/এমআরএম

এই পাতার আরো খবর -
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
facebook-recent-activity
prayer-time
১৬ জুলাই, ২০১৯
আর্কাইভ
বেটা
ভার্সন