ঢাকা মঙ্গলবার, ১৮ ফেব্রুয়ারি ২০২০, ৫ ফাল্গুন ১৪২৬
২৯ °সে

এইচএসসিতে জিপিএ-৫ না পেয়ে বগুড়ায় কলেজছাত্রীর আত্মহত্যা

এইচএসসিতে জিপিএ-৫ না পেয়ে বগুড়ায় কলেজছাত্রীর আত্মহত্যা
প্রতীকী ছবি

এইচএসসি পরীক্ষায় জিপিএ-৫ না পেয়ে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছেন তামিমা ইসলাম ফেনি নামে এক ছাত্রী। আত্মহত্যাকারী ওই শিক্ষার্থী এইচএসসি পরীক্ষায় জিপিএ ৪.৯৬ পেয়েছেন।

বুধবার বগুড়ার ঠনঠনিয়া তেঁতুলতলা এলাকায় ভাড়া বাসায় গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেন ওই শিক্ষার্থী। তামিমা ইসলাম ফেনি নওগাঁর রানীনগরের সেনাবাহিনীর ওয়ারেন্ট অফিসার ফরিদুল ইসলামের মেয়ে।

আরও পড়ুন: ‘মেয়র কিভাবে বলেন এখন পর্যন্ত কিছুই হয়নি’

পুলিশ ও স্থানীয়রা জানায়, বিজ্ঞান বিভাগের ছাত্রী তামিমা ইসলাম রংপুর ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল অ্যান্ড কলেজ থেকে এবারের এইচএসসি পরীক্ষায় অংশ নেন। তার প্রত্যাশা ছিল জিপিএ-৫ পেয়ে মেডিকেল কলেজে ভর্তি হবেন। মেডিকেলে ভর্তি হওয়ার জন্য পরিবারসহ বগুড়ায় বাসা ভাড়া নিয়ে ভর্তির প্রস্তুতি কোচিং করছিলেন তিনি।

প্রতিবেশীরা জানান, এইচএসসি পরীক্ষার রেজাল্টে জিপিএ ৪.৯৬ পাওয়ার পর তামিমা ইসলাম কান্নায় ভেঙে পড়েন। দুপুরের পর ঘরের ভেতরে গিয়ে দরজা লাগিয়ে দেন। পরে তিনি ফ্যানের সাথে ওড়না পেঁচিয়ে আত্মহত্যার চেষ্টা করেন। ঘটনাটি তার মা বুঝতে পেরে চিৎকার করলে আশপাশের লোকজন ছুটে এসে ঘরের দরজা ভেঙে তাকে উদ্ধার করে বগুড়া মোহাম্মদ আলী হাসপাতালে নিয়ে যান। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

বিষয়টি নিশ্চিত করে বগুড়া সদর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) রেজাউল করিম বলেন, তামিমার মরদেহ সুরতহালের রিপোর্ট শেষে ময়না তদন্তের জন্য বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে রাখা হয়েছে।

ইত্তেফাক/এমআরএম

এই পাতার আরো খবর -
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
icmab
facebook-recent-activity
prayer-time
১৮ ফেব্রুয়ারি, ২০২০
আর্কাইভ
বেটা
ভার্সন