বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
The Daily Ittefaq

গোপালগঞ্জে যুবককে পানিতে চুবিয়ে, পিটিয়ে ও কুপিয়ে হত্যা

আপডেট : ১৯ জুলাই ২০১৯, ১৮:৩৫

গোপালগঞ্জে আধিপত্য বিস্তারের বিরোধের জের ধরে জসিম শেখ (৩০) নামে এক যুবককে পানিতে চুবিয়ে, পিটিয়ে ও কুপিয়ে হত্যা করেছে প্রতিপক্ষের লোকেরা। শুক্রবার বেলা সাড়ে ১১টার দিকে গোপালগঞ্জ সদর উপজেলার শশাবাড়িয়া গ্রামে এ ঘটনা ঘটেছে। নিহত জসিম শেখ ওই গ্রামের আজিজ শেখের ছেলে।

গোপালগঞ্জ সদর থানার ওসি মো. মনিরুল ইসলাম এ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। তিনি জানান, গত ঈদের নামাজ শেষে ওই গ্রামের দুই গ্রুপের মধ্যে সংঘর্ষ হয়। এতে জসিমসহ ৫ জন আহত হন। ওই ঘটনায় জসিম একটি মামলা দায়ের করেন। মামলার আসামিরা সম্প্রতি জেল থেকে জামিনে বেরিয়ে শুক্রবার এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটায়।

এলাকাবাসী জানান, ৩-৪ বছর আগে ওই গ্রামের লাক্কু মোল্লা নামে এক ব্যক্তিকে প্রতিপক্ষের লোকজন হত্যা করে। ওই হত্যাকাণ্ডের পর থেকে ওই গ্রামে দুই গ্রুপের মধ্যে আধিপত্য নিয়ে বিরোধ চলে অসছিলো। বখতিয়ার শেখ ও কামরুল মোল্লা  এ দুই দলের নেতৃত্ব দিয়ে আসছিলেন।

গত ঈদের দিন নামাজ শেষে বিবাদমান এই দুই গ্রুপের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে। এতে জসিমসহ ৫ জন আহত হন। এ ঘটনায় মামলা দায়ের করা হয়। সম্প্রতি এ মামলায় প্রতিপক্ষের লোকজন জামিনে বেরিয়ে আসে।

তারা আরও জানান, শুক্রবার বেলা সাড়ে ১১টার দিকে প্রতিপক্ষ বখতিয়ার শেখের নেতৃত্বে সংঘবদ্ধ একদল লোক কামরুল মোল্লার সমর্থক জসিম শেখের বাড়িতে দেশীয় অস্ত্র নিয়ে হামলা চালায়। এ সময় জসিম শেখকে বাড়ি থেকে জোর করে ধরে নিয়ে তাকে কুপিয়ে, পিটিয়ে ও পানিতে চুবিয়ে নির্মমভাবে হত্যা করে।

আরও পড়ুন: জাতিসংঘ শান্তিরক্ষা মিশন ইউনিফিল (লেবানন) এ অংশ নিতে নৌবাহিনীর ৮০ সদস্যের চট্টগ্রাম ত্যাগ

ওসি মনিরুল ইসলাম জানান, এলাকার পরিস্থিতি এখন পুলিশের নিয়ন্ত্রণে। এ ঘটনায় ৩ জনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করে থানায় নিয়ে আসা হয়েছে। এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। এ ব্যাপারে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

ইত্তেফাক/নূহু