ঢাকা বুধবার, ২১ আগস্ট ২০১৯, ৬ ভাদ্র ১৪২৬
৩০ °সে


ছেলেধরা সন্দেহে গণপিটুনিতে নিহত রেনুর বাড়ি রায়পুরে

ছেলেধরা সন্দেহে গণপিটুনিতে নিহত রেনুর বাড়ি রায়পুরে
তাসলিমা বেগম রেনু। ফাইল ছবি

গণপিটুনিতে নিহত তাসলিমা বেগম রেনু (৪০) লক্ষ্মীপুরের রায়পুর উপজেলার সোনাপুর ইউনিয়নের ১নং ওয়ার্ড উত্তর সোনাপুর গ্রামের বাসিন্দা। সে একই এলাকার আলাউদ্দিন মাঝি বাড়ির মৃত আব্দুল মান্নানের মেয়ে। তার সংসারে এক ছেলে ও এক মেয়ে রয়েছে।

নিহতের বড় বোন সোনাপুর গ্রামের সেলিনা আক্তার জানান, আমরা ৫ বোন ও এক ভাইয়ের মধ্যে রেনু সবার ছোট। সে বিয়ের আগ থেকেই ঢাকায় থাকতেন এবং একটি কোম্পানিতে চাকরি করতেন। প্রায় ১৪ থেকে ১৫ বছর আগে বাড্ডা এলাকার তসলিম হোসেনর সঙ্গে বিয়ে হয়। পরে তাদের সংসারে দুই সন্তান জন্ম নেয়। ১ ছেলে তাহসিন আলমাহিদ (১১) ও এক মেয়ে তাসমিন তাবা (৪)। প্রায় গত দুই বছর আগে পারিবারিক কলহের কারণে তাদের মধ্যে ডিভোর্স হয়ে যায়। এরপর থেকে সন্তানদের নিয়ে মহাখালী ওয়ারলেস গেই এলাকায় ছেলে মেয়েদের নিয়ে সে একাই থাকতো। ছোট মেয়ে তাসমিন তাবাকে (৪) ভর্তি বিষয়ে স্কুলে গিয়ে ছেলেধরা সন্দেহে গণপিটুনি দিয়ে আমার বোনকে হত্যা করা হয়। আমরা এ হত্যার সঠিক বিচার চাই। তার লাশ গ্রামের বাড়িতেই দাফন করার জন্য সকল ব্যবস্থা নেওয়া হচ্ছে।

আরো পড়ুন : টেকনাফে পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ নিহত ১

উল্লেখ্য, গত শনিবার সকালে সন্তানকে রাজধানীর উত্তর বাড্ডা সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ভর্তি করার জন্য স্কুলে খোঁজ নিতে গিয়ে ছেলেধরা সন্দেহে গণপিটুনিতে প্রাণ হারিয়েছেন তাসলিমা বেগম রেনু।

ইত্তেফাক/ইউবি

এই পাতার আরো খবর -
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
facebook-recent-activity
prayer-time
২১ আগস্ট, ২০১৯
আর্কাইভ
বেটা
ভার্সন