ঢাকা বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০১৯, ৪ আশ্বিন ১৪২৬
৩০ °সে


গরুর খাটালে ছাত্রলীগ নেতার চাঁদাবাজি, সভাপতিসহ আটক ১০

গরুর খাটালে ছাত্রলীগ নেতার চাঁদাবাজি, সভাপতিসহ আটক ১০
গরুর খাটালে চাঁদাবাজির সময় বিজিবিও সহায়তায় ছাত্রলীগ নেতাসহ ১০ জনকে আটক করা হয়। ইনসেটে শিবগঞ্জ ছাত্রলীগ সভাপতি রিজভী আলম রানা। ছবি: ইত্তেফাক

শিবগঞ্জের মনাকষা ইউনিয়নের মাসুদপুর সীমান্তের পাশে গরুর খাটালে চাঁদাবাজি করার সময় উপজেলা ছাত্রলীগ সভাপতি রিজভী আলম রানাসহ ১০ জনকে আটক করে থানা পুলিশে সোপর্দ করা হয়েছে।

আটককৃতরা হলেন- রিজভী আলম রানা (২৯), ইব্রাহিম (২৩), ফরহাদ হোসেন (২২), কামরুজ্জামান (২২), নাইম হোসেন (২০), জামরুল (১৮), জমির আলী (২০), বাবু (২৫), হাবিব (২০) ও সোহেল (১৮)।

গরুর খাটাল মালিক রুবেল জানান, সকাল সাড়ে ১১টার দিকে ছাত্রলীগ সভাপতি রিজভীসহ ১০/১৫ জন ছাত্রলীগ নেতাকর্মী খাটালের অফিসে গিয়ে অতর্কিত হামলা চালিয়ে ৬০ লাখ টাকা ছিনতাই করে। এ সময় পাশের মাসুদপুর বিওপির বিজিবির সদস্যরা সংবাদ পেয়ে ঘটনাস্থলে গিয়ে রানাসহ ১০ জনকে আটক করে।

রুবেল আরও জানান, এ সময় সুযোগ বুঝে লাখ টাকাসহ ৪/৫ পালিয়ে যায়। মঙ্গলবার ৯২০টি গরু ভারত থেকে এসেছে এবং টাকা গুলো ভারতীয় গরু ব্যবসায়ীদের ছিল।

এ ব্যাপারে, মাসুদপুর বিওপি ক্যাম্পের ক্যাম্প কমান্ডার শাহাদাৎ হোসেন জানান, সংবাদ পেয়ে বিজিবির একটি টহল দলকে পাঠানো হয়। সেখানে রিজভী আলম রানাসহ ১০জনকে আটক করা হয়।

আরও পড়ুন: ছেলেধরা সন্দেহে গণপিটুনি, গ্রেফতার ৬

এ ব্যাপারে শিবগঞ্জ থানার অফিসার ইনচার্জ শিকদার মো. মশিউর জানান, রুবেল বাদি হয়ে শিবগঞ্জ থানায় একটি এজাহার দায়ের করেছেন।তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।

ইত্তেফাক/অনি

এই পাতার আরো খবর -
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
facebook-recent-activity
prayer-time
১৯ সেপ্টেম্বর, ২০১৯
আর্কাইভ
বেটা
ভার্সন