শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
The Daily Ittefaq

ভাণ্ডারিয়ায় শুভ জন্মাষ্টমী উপলক্ষে বর্ণাঢ্য র‌্যালি

আপডেট : ২৩ আগস্ট ২০১৯, ১২:১৮

পিরোজপুরের ভাণ্ডারিয়ায় সনাতন হিন্দুধর্মের প্রবর্তক ও প্রাণপুরুষ মহাবতার পরমেশ্বর ভগবান শ্রীকৃষ্ণের জন্মদিন বা শুভ জন্মাষ্টমী উপলক্ষে বর্ণাঢ্য র‌্যালি হয়েছে।

শুক্রবার সকালে মদন মোহন জিউ মন্দির ও শ্রীগুরুসংঘ ভাণ্ডারিয়া উপজেলার শাখার যৌথ উদ্যোগে শ্রীকৃষ্ণের আবির্ভাব সম্বলীত ধর্মীয় প্লাকার্ড ,সঙ্গীত, ব্যান্ডপার্টিসহ বিভিন্ন বয়সী নারী-পুরুষ হরে কৃষ্ণ, হরে কৃষ্ণ, সুরধ্বণীতে র‌্যালিটি মদন মোহন মন্দির প্রাঙ্গন থেকে বের করে বাজারের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে শ্রীগুরুসংঘ মন্দির হয়ে মদন মোহন মন্দির প্রাঙ্গনে শেষ হয়।

আরও পড়ুন: গোদাগাড়ীতে ৫ কেজি হেরোইনসহ আটক ১

র‌্যালিতে প্রধান অতিথি হিসেবে অংশ গ্রহণ করেন পরিকল্পনা মন্ত্রণালয়ের ডেপুটি সেক্রেটারি ড. উত্তম কুমার দাস। বিশেষ অতিথি জাতীয়পার্টি জেপির উপজেলা সিনিয়র যুগ্ম আহ্বায়ক, ভাণ্ডারিয়া পৌর কান্সিলর ও সাবেক সদর ইউপি চেয়ারম্যান মো. গোলাম সরওয়ার জোমাদ্দার। এছাড়া অন্যদের মধ্যে  হিন্দু,বৌদ্ধ, খ্রিস্টান ঐক্য পরিষদের উপজেলা সভাপতি কিরণ চন্দ্র বসু, উপজেলা সমাজসেবা কর্মকর্তা ভবানী সংকর বল, হিন্দু,বৌদ্ধ,খ্রিস্টান ঐক্য পরিষদের উপজেলা সহ সভাপতি বিরেন চন্দ্র বসু, দিলিপ চন্দ্র হাওলাদার, শশাঙ্ক শেখর চক্রবর্তী, আইন বিষয়ক সম্পাদক শঙ্কর জীৎ সমদ্দার, শ্রীগুরুসংঘ ভাণ্ডারিয়া উপজেলা শাখার সভাপতি হিরালাল কর্মকার, সহ সভাপতি বিজয় ব্রক্ষ্ম, জগদিস রায়,  বাবুল রায়, উপজেলা কেন্দ্রীয় মদন মোহন জিউ মন্দির কমিটির সভাপতি সুকুমার দাস, সাধারণ সম্পাদক সুশান্ত কর্মকার, যুগ্ম সাধারণ সম্পাদক সচিন কর্মকার, সুজন কর্মকার, চন্দন হাওলাদার উপজেলা হিন্দু মহিলা পার্টির সাধারণ সম্পাদক চায়না শীল প্রমুখ।

পরে মদন মোহন মন্দিরে ধর্মীয় আচার অনুষ্ঠানের শেষে উপস্থিত সকলের মঙ্গল কামনায় এক সমবেত প্রার্থনা এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও ১২৮-পিরোজপুর-২ আসনের সংসদ সদস্য (ভাণ্ডারিা-কাউখালী-ইন্দুরকানি) জাতীয়পার্টি জেপির চেয়ারম্যান সাবেক মন্ত্রী আনোয়ার হোসেন মঞ্জুর সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনায় বিশেষ সমবেত প্রার্থনা করা হয়। এতে পৌরহিত্য করেন সন্তোষ মুখার্জী।

ইত্তেফাক/এমআরএম