ঢাকা সোমবার, ১৮ নভেম্বর ২০১৯, ৩ অগ্রহায়ণ ১৪২৬
২৪ °সে


বর্ষপূর্তিতে বরের বেশে সেই ওসি অবশেষে বদলি

বর্ষপূর্তিতে বরের বেশে সেই ওসি অবশেষে বদলি
বর্ষপূর্তিতে ওসমানীনগরের ওসি। ছবি: ইত্তেফাক

ওসমানীনগর থানায় যোগদানের এক বছর পূর্তি উপলক্ষে থানার ভিতরে ঘটা করে অনুষ্ঠান করার ঘটনার আলোচিত সেই ওসি এসএম আল মামুনকে রংপুর রেঞ্জে বদলি করা হয়েছে। রবিবার বিকালে সিলেট জেলা পুলিশ সুপারের কার্যালয় থেকে প্রশাসনিক কারণ দেখিয়ে এক আদেশে তাকে রংপুর রেঞ্জে বদলি করা হয়। রবিবারই ওসমানীনগর থানায় শেষ কার্যদিবস ছিলো ওসি এস এম আল মামুনের।

সিলেটের অতিরিক্ত পুলিশ সুপার বিশেষ শাখা (মিডিয়া) মো: আমিনূল ইসলাম ওসি এসএম আল মামুনের বদলির বিষয়টি নিশ্চিত করে বলেন, প্রশাসনিক কারণে ওসমানীনগর থানার ওসিকে রবিবার বদলি করে রংপুর রেঞ্জে সংযুক্ত করা হয়েছে। তবে নতুন করে কাউকে ওসির দায়িত্ব দেওয়া হয়নি। ওসমানীনগর থানার ওসি (তদন্ত) আপাতত ভারপ্রাপ্ত ওসি হিসেবে দায়িত্ব পালন করবেন।

প্রসঙ্গত: এস এম আল মামুন ওসমানীনগর থানায় যোগ দেন গত বছর। গত বৃহস্পতিবার এ থানায় তার যোগদানের বর্ষপূর্তি উপলক্ষে রাতে থানার ভিতরে শেরওয়ানি পরে বর বেশে বিশাল কেক কাটেন। পরে ভুরিভোজসহ গভীর রাত পর্যন্ত সাংস্কৃতিক অনুষ্ঠানও হয়। এ বিষয়টি নিয়ে দৈনিক ইত্তেফাকে সংবাদ প্রকাশিত হয় এবং গোটা উপজেলা জুড়ে তোলপাড় সৃষ্টি হয়।

আরও পড়ুন: যাত্রাবাড়ীর দনিয়ায় সড়ক দুর্ঘটনায় একজন নিহত

এছাড়া গত শুক্রবার সন্ত্রাসীরা ওসমানীনগরের পূর্ব রুকনপুর গ্রামে মাদ্রাসা শিক্ষক মাওলানা আব্বাস আলী লেফাসের বসতঘর ভেঙে গুড়িয়ে দেয়। এ ঘটনায় আব্বাস আলী পুলিশ ডেকে আনলেও তাকে সয়াহতা না করে সন্ত্রাসীদের পক্ষাবলম্বন করে উল্টো সাজানো চাঁদাবাজি মামলায় ওই শিক্ষকসহ তার আত্মীয়-স্বজনকে আটক দেখিয়ে জেল হাজতে প্রেরণ করে পুলিশ।। এর প্রতিবাদে রবিবার বিকালে উপজেলার তাজপুর বাজারে এলাকাবাসীর পক্ষ থেকে মানববন্ধন অনুষ্টিত হয়।

ইত্তেফাক/এএন

এই পাতার আরো খবর -
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
facebook-recent-activity
prayer-time
১৮ নভেম্বর, ২০১৯
আর্কাইভ
বেটা
ভার্সন