ঢাকা বৃহস্পতিবার, ২১ নভেম্বর ২০১৯, ৬ অগ্রহায়ণ ১৪২৬
২৮ °সে


শিবচরে প্রবীণ আওয়ামী লীগ নেতার মৃত্যু, চিফ হুইপের শোক

শিবচরে প্রবীণ আওয়ামী লীগ নেতার মৃত্যু, চিফ হুইপের শোক
আলহাজ্ব রেজাউল করিম তালুকদার।

শিবচরের সাবেক উপজেলা চেয়ারম্যান বিশিষ্ট আওয়ামী লীগ নেতা বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব রেজাউল করিম তালুকদার শুক্রবার ভোর পাঁচটায় ঢাকার ইবনে সিনা হাসপাতালে ইন্তেকাল করেছেন ( ইন্নালিল্লাহি..... রাজিউন)। তার বয়স হয়েছিল ৬৯ বছর। তিনি স্ত্রী, দুই ছেলে, এক মেয়ে, নাতি-নাতনিসহ বহু গুনগ্রাহী রেখে গেছেন।

আলহাজ্ব রেজাউল করিম তালুকদার দুই বার উপজেলা চেয়ারম্যান ছাড়াও দ্বিতীয়খণ্ড ইউনিয়ন পরিষদের টানা ৬ বার চেয়ারম্যান ছিলেন। শিবচর উপজেলা আওয়ামী লীগের ৩৫ বছর ধরে সভাপতির দায়িত্ব পালন করেন এবং আওয়ামী লীগের জাতীয় পরিষদের সদস্য হিসেবেও দায়িত্ব পালন করেন।

আরও পড়ুন: লঞ্চে সহকর্মীর বটির কোপে বাবুর্চি খুন

মরহুমের পারিবারিক সূত্রে জানা গেছে, আলহাজ্ব রেজাউল করিম তালুকদারের প্রথম নামাজে জানাজা শনিবার বাদ আসর রাজধানীর গুলিস্থান বঙ্গবন্ধু এভিনিউ বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ের সামনে এবং দ্বিতীয় নামাজে জানাজা রবিবার বেলা ১১ টায় শিবচর উপজেলার হাতির বাগান মাঠে অনুষ্ঠিত হবে। নামাজে জানাজার পর তাকে পারিবারিক কবরস্থানে দাফন করার কথা রয়েছে।

এদিকে আলহাজ্ব রেজাউল করিম তালুকদারের মৃত্যুতে বাংলাদেশ জাতীয় সংসদের চিফ হুইপ ও আওয়ামী লীগ সংসদীয় পার্টির সাধারণ সম্পাদক নূর-ই-আলম চৌধুরী লিটন এমপি গভীর শোক প্রকাশ করেছেন।

এক শোক বার্তায় চিফ হুইপ বলেন, আওয়ামী লীগের দুঃসময়ের কাণ্ডারির মৃত্যুতে দেশ একজন নিবেদিত প্রাণ নেতাকে হারালো। এক এগারোর দুর্যোগ সময়ে তিনি নিষ্ঠার সাথে তার দায়িত্ব পালন করেন। তার অবদান শিবচরসহ মাদারীপুরবাসী শ্রদ্ধাভরে স্মরণ করবে। শোক বার্তায় চিফ হুইপ মরহুমের বিদেহি আত্মার মাগফিরাত কামনা করেন এবং তার শোক সম্ভপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান।

এছাড়াও ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাবেক ছাত্রনেতা ও মাদারীপুর জেলা আওয়ামী লীগের সিনিয়র সহসভাপতি বিশিষ্ট ব্যবসায়ী মুনির চৌধুরীসহ জেলা-উপজেলা আওয়ামী লীগের বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ তার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন।

ইত্তেফাক/এমআরএম

এই পাতার আরো খবর -
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
facebook-recent-activity
prayer-time
২১ নভেম্বর, ২০১৯
আর্কাইভ
বেটা
ভার্সন