নান্দাইলে সড়ক দুর্ঘটনায় স্কুলছাত্রসহ নিহত ২

নান্দাইলে সড়ক দুর্ঘটনায় স্কুলছাত্রসহ নিহত ২
ছবি-গুগুল ম্যাপ

ময়মনসিংহের নান্দাইল উপজেলায় পৃথক সড়ক দুর্ঘটনায় এক স্কুলছাত্রসহ ২ জন নিহত হয়েছেন। শনিবার উপজেলার নান্দাইল-হোসেনপুর সড়কে ও নান্দাইল বাজারে এ দুর্ঘটনা ঘটনা ঘটে।

জানা যায়, সকালে নান্দাইল-হোসেনপুর সড়কে উপজেলার আচারগাঁও সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ২য় শ্রেণির ছাত্র ফারদিন ইসলাম (৮) একটি ইজিবাইকের চাপায় গুরুতর আহত হয়। পরে আহত ফারদিনকে নান্দাইল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। ঘটনার পরপরই ইজিবাইক চালক পালিয়ে যায়। নিহত ছাত্র আচারগাঁও গ্রামের কৃষক ফাইজুল মিয়ার ছেলে।

আরও পড়ুন: রাবিতে ভর্তি পরীক্ষা সোমবার

এ ঘটনায় উত্তেজিত ছাত্র-জনতা প্রায় দুই ঘণ্টা নান্দাইল-হোসেনপুর সড়ক অবরোধ করে বিচার দাবি করে। পরে নান্দাইল মডেল থানা পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে জনতাকে বুঝিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। নিহত ছাত্রের চাচা মো. শামছুল আলম মাস্টার বাদী হয়ে নান্দাইল মডেল থানায় একটি অভিযোগ দায়ের করেছেন।

অপরদিকে নান্দাইলের ভাটি সাভার গ্রামের মো. দুলাল মিয়া (৫৬) নামে এক ব্যক্তি রিকশা যোগে বাড়ি থেকে নান্দাইল বাজারে আসার পথে হঠাৎ রিকশা থেকে পড়ে মাথায় আঘাতপ্রাপ্ত হন। পরে তাকে হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। এ ঘটনায় নিহতের ভাই সুজন বাদী হয়ে নান্দাইল মডেল থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করেছেন।

ইত্তেফাক/এএএম

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত