সাংসদ-অভিনেত্রী মিমিকে দেখে অশ্লীল অঙ্গভঙ্গি করায় ট্যাক্সিচালক গ্রেফতার

সাংসদ-অভিনেত্রী মিমিকে দেখে অশ্লীল অঙ্গভঙ্গি করায় ট্যাক্সিচালক গ্রেফতার
মিমি, ট্যাক্সিচালক ও ট্যাক্সি। ছবি: আনন্দবাজার অনলাইন

ভারতের পশ্চিমবঙ্গের সংসদ সদস্য ও অভিনেত্রী মিমি চক্রবর্তীকে রাস্তায় অশ্লীল অঙ্গভঙ্গি করেন এক ট্যাক্সিচালক। পরে গাড়ি থেকে নেমে অভিযুক্ত ট্যাক্সিচালক দেবা যাদবকে পুলিশে দেন মিমি।

জানা যায়, মিমি জিম থেকে বাড়ি ফেরার সময় গভীর রাতে বালিগঞ্জ এবং গড়িয়াহাটের মাঝামাঝি এলাকায় ট্র্যাফিক সিগনালে পড়েন। এসময় ওই ট্যাক্সি তার গাড়িকে ওভারটেক করে। এরপর পাশে দাঁড়ানো ট্যাক্সিটির চালক তার দিকে অশ্লীল অঙ্গভঙ্গি করছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, ওই ট্যাক্সি ড্রাইভারের এমন অশ্লীল আচরণে ক্ষেপে উঠেন এবং গাড়ি থেকে নেমে আসেন মিমি। পরে ট্যাক্সিচালককেও গাড়ি থেকে টেনে নামান। এসময় পুলিশের সঙ্গে যোগাযোগ করে তাকে ধরিয়ে দেন তিনি। ততক্ষণে রাস্তায় অনেক লোক জমে যায়। এরপর পুলিশ দ্রুত ঘটনাস্থলে আসে এবং রাতেই তাকে গ্রেফতার করে। যদিও ঘটনার সময় সঙ্গে ছিল না মিমির দেহরক্ষী।

মঙ্গলবার এ বিষয়ে মিমি বলেন, সরকারি গাড়ি দেখেও যদি এক ট্যাক্সিচালক প্রকাশ্যে এমন অশ্লীল অঙ্গভঙ্গি ও মন্তব্য করতে পারে, তাহলে সাধারণ মানুষের কী অবস্থা হতে পারে! সে কারণেই তিনি সময় নষ্ট না করে গাড়ি থেকে নেমে প্রতিবাদ করেন এবং পুলিশের কাছে অভিযোগ জানান।

আরও পড়ুন: করোনা: আরব আমিরাতে স্বাস্থ্যকর্মীদের ওপর ভ্যাকসিন প্রয়োগের অনুমোদন

পুলিশ জানায়, সোমবার রাত ১টা নাগাদ বালিগঞ্জ ফাঁড়ির কাছে ক্রমাগত হর্ন দিতে দিতে মিমির গাড়িকে ওভারটেক করে একটি ট্যাক্সি। মিমি গাড়ি থেকে নেমে ট্যাক্সিটি দাঁড় করান। তখন ট্যাক্সিচালক মিমির উদ্দেশে অনবরত কটূক্তি করে। অশ্লীল অঙ্গভঙ্গিও করে। সাংসদ দ্রুত এক কর্তব্যরত সার্জেন্টের সঙ্গে যোগাযোগ করেন।

পুলিশ আরও জানায়, বয়স ৩২ বছর বয়সী ওই চালককে গ্রেফতার করা হয় বাইপাসের ধারে আনন্দপুর থানা এলাকা থেকে। তার বিরুদ্ধে শ্লীলতাহানি, অশ্লীল ইঙ্গিত এবং কটূক্তির ধারায় গড়িয়াহাট থানায় একটি মামলা রুজু করা হয়েছে।

ইত্তেফাক/আরআই

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত