ঢাকা সোমবার, ২৭ জানুয়ারি ২০২০, ১৪ মাঘ ১৪২৭
১৭ °সে

ভাইরাল ভিডিও'র কারণে হারিয়ে যাওয়া বাচ্চাকে ফিরে পেল বাবা

ভাইরাল ভিডিও'র কারণে হারিয়ে যাওয়া বাচ্চাকে ফিরে পেল বাবা
রাস্তা থেকে পরম যত্নে বাচ্চাকে উদ্ধার করে ইরিনা ইভিচ। ছবি: সংগৃহীত।

সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হওয়া ভিডিও'র কল্যাণে হারিয়ে যাওয়া বাচ্চাকে খুঁজে পেল এক বাবা। এমন ঘটনা ঘটেছে আমেরিকার উইসকোসিন প্রদেশের মিলাওকি শহরে।

ঘটনার বিস্তারত সম্পর্কে জানা যায়, ইরিনা ইভিচ নামের এক ব্যক্তি আমেরিকার উইসকোসিন প্রদেশের মিলাওকি শহরের রাস্তায় দিয়ে বাস নিয়ে যাচ্ছিলেন। বাস চালাতে চালাতে দূর থেকে দেখতে পান ফুটপাতে একটি বাচ্চা হেঁটে বেড়াচ্ছে। ইরিনা বাস নিয়ে বাচ্চাটির কাছে আসলে দেখতে পান, বাচ্চাটি একা খালি পায়ে এলোমেলোভাবে বিভ্রান্তের মত হেঁটে বেড়াচ্ছে।

এরপর বাসটি তৎক্ষণাৎ থামিয়ে দ্রুত নেমে আসেন ইরিনা। ফুটপাতে গিয়ে বাচ্চাটিকে কোলে তুলে নেন। তারপর বাচ্চাটিকে নিয়ে বাসে উঠে পড়েন।

আরো পড়ুন: '১৫ মিনিটেই অচলাবস্থা সমাধান সম্ভব'

পুলিশ না আসা পর্যন্ত বাস না চালিয়ে বাচ্চাটিকে নিয়ে নিজের সিটে বসে থাকেন ইরিনা। এর মধ্যে এক জন বাসযাত্রী নিজের গা থেকে একটি জ্যাকেট খুলে জড়িয়ে দেন বাচ্চাটির গায়ে। এরপর পুলিশ এলে বাচ্চাটিকে পুলিশের হাতে তুলে দেওয়া হয়।

পুরো এই ঘটনাটি সামনে এসেছে রাস্তায় থাকা সিসিটিভি ও বাসে থাকা ক্যামেরার সৌজন্যে। এরপর কেউ ভিডিওটি সামাজিক মাধ্যমে পোস্ট করে। পোস্ট করার কিছু মুহূর্তেই ভিডিওটি ভাইরাল হয় সামাজিক মাধ্যমে। একপর্যায়ে ভাইরাল এই ভিডিও'র খবর বাচ্চাটি বাবার নজরে আসে। অবশেষে হারিয়ে যাওয়া বাচ্চার খোঁজ পায় শিশুটির বাবা।

ইত্তেফাক/এসআর

এই পাতার আরো খবর -
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
icmab
facebook-recent-activity
prayer-time
২৭ জানুয়ারি, ২০২০
আর্কাইভ
বেটা
ভার্সন