ঢাকা শনিবার, ১৪ ডিসেম্বর ২০১৯, ২৯ অগ্রহায়ণ ১৪২৬
১৭ °সে

খুন হওয়া বিজেপি কর্মীর লাশ বইলেন স্মৃতি ইরানি

খুন হওয়া বিজেপি কর্মীর লাশ বইলেন স্মৃতি ইরানি
ভারতের উত্তর প্রদেশের আমেথিতে গুলিতে নিহত বিজেপি কর্মী সুরেন্দ্র সিংহের লাশ বহন করে শ্মশানে নিয়ে গেলেন দেশটির সদ্য বিদায়ী মন্ত্রিসভার সদস্য স্মৃতি ইরানি। ছবি: টাইমম অব ইন্ডিয়া।

ভারতের উত্তর প্রদেশের আমেথিতে গুলিতে নিহত বিজেপি কর্মী সুরেন্দ্র সিংহের লাশ বহন করে শ্মশানে নিয়ে গেলেন দেশটির সদ্য বিদায়ী মন্ত্রিসভার সদস্য স্মৃতি ইরানি। লাশ বহনের ছবিটি ভাইরাল হয়েছে ভারতে। এনডিটিভি।

জানা গেছে, উত্তর প্রদেশের আমেথি আসনটি দীর্ঘদিন ছিল গান্ধী পরিবারের দখলে। তবে সেই আসনে এবার অবাক করা সাফল্য পেয়েছেন বিজেপি নেত্রী স্মৃতি ইরানি। কংগ্রেস সভাপতি রাহুল গান্ধীকে হারিয়ে লোকসভা নির্বাচনে জয়ী হয়েছেন তিনি। সেই ইরানির একজন ঘনিষ্ঠ কর্মী সুরেন্দ্র সিংহকে শনিবার রাতে বাড়িতে ঢুকে গুলি করে হত্যা করা হয়।

স্থানীয় গণমাধ্যমের খবরে বলা হয়, এ বারের নির্বাচনে শুরু থেকে শেষ পর্যন্ত স্মৃতি ইরানির সঙ্গে প্রচার কাজ চালান প্রাক্তন এই গ্রামপ্রধান। স্থানীয় বাসিন্দাদের দাবি, স্মৃতির জয়ের নেপথ্যে অন্যতম মূল কারিগর ছিলেন ৫০ বছর বয়সী সুরেন্দ্র।

পুলিশ জানিয়েছে, শনিবার রাত সাড়ে ১২টার দিকে কয়েকজন দুর্বৃত্ত মটর সাইকেলে করে সুরেন্দ্রর বাড়িতে আসে। তাদের প্রত্যেকের কাছেই আগ্নেয়াস্ত্র ছিল। সুরেন্দ্র তখন ঘরে শুয়েছিলেন। সেই সময়ই দুষ্কৃতিকারীরা ঘরে ঢুকে পর পর কয়েকটি গুলি চালিয়ে পালিয়ে যায়।

আরও পড়ুন : রমজানের পরই তিন আলেমের মৃত্যুদণ্ড কার্যকর করবে সৌদি

খবর পেয়ে প্রতিবেশীরা সুরেন্দ্রকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন। অমেথির পুলিশ সুপার বলেন, ‘এই ঘটনায় জড়িত সন্দেহে দু’জনকে আটক করে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। রাজনৈতিক কারণ না কি ব্যক্তগিত বিবাদে খুন তা খতিয়ে দেখা হচ্ছে।’

ইত্তেফাক/টিএস

এই পাতার আরো খবর -
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
facebook-recent-activity
prayer-time
১৪ ডিসেম্বর, ২০১৯
আর্কাইভ
বেটা
ভার্সন