ঢাকা বৃহস্পতিবার, ২৭ জুন ২০১৯, ১৩ আষাঢ় ১৪২৬
৩২ °সে


মারপিটের পর সাংবাদিকের মুখে প্রস্রাব করলো পুলিশ

মারপিটের পর সাংবাদিকের মুখে প্রস্রাব করলো পুলিশ
ছবি : ইন্ডিয়া টুডে

খবর সংগ্রহ করতে গিয়েছিলেন সাংবাদিক। আর সেটাই কাল হয়ে দাঁড়াল। পুলিশের লাথি, থাপ্পড় ধাক্কা খেতে হলো গণমাধ্যমের ওই কর্মীকে। শুধু তাই নয়, তার মুখেও প্রস্রাব করে দেয় পুলিশ। ঘটনাটি ঘটেছে ভারতের উত্তরপ্রদেশের শামলি এলাকায়।

সাংবাদিককে মারধরের অভিযোগে জিআরপির স্টেশন হাউস অফিসার (এসএইচও) রাকেশ কুমার ও তার সঙ্গী কনস্টেবল সঞ্জয় পওয়ারকে বরখাস্ত করা হয়েছে।

এনডিটিভির খবরে বলা হয়, নিউজ ২৪ টেলিভিশন চ্যানেলের সাংবাদিক অমিত শর্মা মঙ্গলবার রাতে উত্তরপ্রদেশের শামলির ধীমানপুরায় একটি মালগাড়ির লাইনচ্যুত হওয়ার ঘটনার খবর করতে গিয়েছিলেন। এসময় তাকে চড়, কিল, ঘুষি মারার পাশাপাশি ধাক্কা দিয়ে ফেলে দেয়া হয় মাটিতে। হাত থেকে কেড়ে নিয়ে আছড়ে ভাঙা হয় ভিডিও ক্যামেরা। পরে শার্টের কলার ধরে টেনে নিয়ে সেই সাংবাদিককে থানার গারদে সারা রাত আটকে রাখা হয়।

আরো পড়ুন: সমালোচনার তোপে শাকিব খানের ‘পাসওয়ার্ড’

সাংবাদিক অমিত শর্মা জানান, খবর সংগ্রহ করতে গিয়েই প্রবল হেনস্থার মুখে পড়েন তিনি। রেল পুলিশ কর্মীদের একটি দল তাকে সারারাত তালাবন্ধ করে রেখে অত্যাচার চালায়।

অমিত বলেন, ‘ওরা সাদা পোশাকে ছিল। ওরা আমাকে মারে এবং আমার পোশাক খুলে দেয়, মুখে মূত্রত্যাগ করে দেয়।’

ঘটনার খবর পেয়েই স্থানীয় আরও কয়েকজন সাংবাদিক পুলিশ স্টেশনে ছুটে যান এবং রেল পুলিশ কর্তাদের অমিত শর্মাকে মারধর করার ভিডিওটি সোশ্যাল মিডিয়াতে আপলোড করে দেন। পুলিশ স্টেশনে অন্যান্য সাংবাদিকদের বিক্ষোভের পর বুধবার সকালে ছেড়ে দেওয়া হয় অমিত শর্মাকে।

ইত্তেফাক/জেডএইচ

এই পাতার আরো খবর -
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
facebook-recent-activity
prayer-time
২৭ জুন, ২০১৯
আর্কাইভ
বেটা
ভার্সন