ঢাকা মঙ্গলবার, ২০ আগস্ট ২০১৯, ৫ ভাদ্র ১৪২৬
৩৪ °সে


দর্শক হাসাতে গিয়ে মঞ্চেই কৌতুকাভিনেতার মৃত্যু

দর্শক হাসাতে গিয়ে মঞ্চেই কৌতুকাভিনেতার মৃত্যু
কৌতুকাভিনেতার মঞ্জুনাথ নায়ডু ওরফে ম্যাঙ্গো। ছবি-সংগৃহীত

হল ভরা দর্শকের সামনে মৃত্যু কোলে ঢলে পড়লেন ভারতীয় বংশোদ্ভূত কৌতুকাভিনেতা। সম্প্রতি দুবাইয়ে এক অনুষ্ঠান চলাকালে এমন ঘটনা ঘটেছে। হৃদরোগে আক্রান্ত হয়েই ওই কৌতুকাভিনেতার মৃত্যু হয়েছে।

দুবাইয়ের খালিজ চাইমস পত্রিকা সূত্রে জানা গিয়েছে, প্রয়াত ওই কৌতুকাভিনেতার নাম মঞ্জুনাথ নায়ডু ওরফে ম্যাঙ্গো। বয়স ৩৬। তার পরিবার চেন্নাইয়ের বাসিন্দা। তবে মঞ্জুনাথের জন্ম আবুধাবিতে। পরে দুবাই চলে যান।

কৌতুকাভিনেতা হিসেবে সম্প্রতি জনপ্রিয়তা পেতে শুরু করেছিলেন মঞ্জুনাথ। শুক্রবার দুবাইয়ে অনুষ্ঠান করছিলেন তিনি। কিন্তু কথার মাঝে হঠাৎ হাঁপাতে শুরু করেন তিনি। উৎকণ্ঠায় ভুগছেন বলে জানান। বসে পড়েন পাশে রাখা একটি বেঞ্চের উপর। তার পরই লুটিয়ে পড়েন মাটিতে।

আরও পড়ুন : ডেঙ্গু জ্বর আওয়ামী লীগের আমদানি: রিজভী প্রথমে কেউ বুঝতে পারেনি। হাসানোর জন্যই মঞ্জুনাথ অমন আচরণ করছেন বলে ভেবে বসে থাকেন দর্শকরা। কিছুক্ষণ পরই ভুল ভাঙে। মঞ্জুনাথ মঞ্চে লুটিয়ে পড়ার সঙ্গে সঙ্গেই ছুটে আসেন চিকিৎসা কর্মীদের একটি দল। কিন্তু তাকে বাঁচানো যায়নি। হৃদরোগে আক্রান্ত হয়েই মঞ্জুনাথের মৃত্যু হয় বলে জানা যায়।

ওই দিন দুবাইয়ের ওই অনুষ্ঠানে হাজির ছিলেন কৌতুকাভিনেতা মিকদাদ দোহাদওয়ালাও। মঞ্জুনাথের বন্ধু তিনি। মিকদাদ জানান, মা-বাবা আগেই মারা গেছেন। একমাত্র ভাই ছাড়া আর কেউ ছিল না মঞ্জুনাথের, সহকর্মী এবং বন্ধুদের সঙ্গেই সময় কাটত তার।

ইত্তেফাক/কেআই

এই পাতার আরো খবর -
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
facebook-recent-activity
prayer-time
২০ আগস্ট, ২০১৯
আর্কাইভ
বেটা
ভার্সন