শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
The Daily Ittefaq

পূর্ণতা পেল নুসরাত ফারিয়ার প্রেমের সম্পর্ক, সারলেন বাগদান

আপডেট : ০৯ জুন ২০২০, ০৮:৫১

নুসরাত ফারিয়ার প্রেম ও বিয়ে নিয়ে বছর দুয়েক ধরে চলচ্চিত্রপাড়ায় গুঞ্জন চলছে। তিনি নাকি গোপনে বিয়ে করেছেন। দীর্ঘ দিন ধরে প্রেম করছেন। তবে কার সঙ্গে প্রেম, হবু স্বামীই বা কী করেন, কবে-কোথায় বিয়ে হয়েছে, এত দিন বিষয়গুলো গুঞ্জনই ছিল। সত্যতা নিশ্চিত করা যায়নি। এবার প্রেম ও বাগদানের খবর নিজেই প্রকাশ করলেন জনপ্রিয় এ অভিনেত্রী।

অনেকটা হঠাৎ করেই নিজের সম্পর্কের খবর প্রকাশ্যে আনলেন বিনোদনজগতের জনপ্রিয় মুখ নুসরাত ফারিয়া। সামাজিক যোগাযোগের মাধ্যম ফেসবুকে নিজের ওয়ালে এক পোস্টে খবরটি প্রকাশ্যে আনেন তিনি। সেখানে সত্যতা মিলেছে প্রেমের গুঞ্জনেরও।

ফেসবুকে নুসরাত লেখেন, ‘আলহামদুলিল্লাহ, মহান আল্লাহর করুণায় এবং পরিবার ও বন্ধুদের সহযোগিতায় ২০২০ সালের মার্চে আমার দীর্ঘ সাত বছরের সম্পর্ক পূর্ণতা পেল। আমরা এক হলাম।’

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Faria (@nusraat_faria) on Jun 8, 2020 at 5:05am PDT

একই লেখা ও ছবি আপ করেছেন নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলেও। ইংরেজিতে সেখানে একই বার্তা দিয়েছেন তিনি। একটি সূত্র এনটিভি অনলাইনকে জানিয়েছে, হবু বর ইফতেখার আলমের সঙ্গে গত ১ মার্চ আংটিবদল করেছেন নুসরাত ফারিয়া।

উপস্থাপনা ও মডেলিং দিয়ে নিজেকে পরিচিত করে তোলেন নুসরাত ফারিয়া। ভিন্নধর্মী উপস্থাপনার কারণে সবার নজর কাড়েন তিনি।  ‘আশিকী’ ছবির মাধ্যমে জাজ মাল্টিমিডিয়ার হাত ধরে চলচ্চিত্র যাত্রা করেন তিনি। এরই মধ্যে ‘আশিকী’, ‘হিরো ৪২০’, ‘প্রেমী ও প্রেমী’, ‘ধ্যাততেরিকি’, ‘বস টু’, ‘বাদশা’, ‘ইন্সপেক্টর নটি কে’ চলচ্চিত্র মুক্তি পেয়েছে। তিনি বাংলাদেশ ও কলকাতায় একই সঙ্গে চলচ্চিত্রে ব্যস্ত সময় পার করছেন।

ইত্তেফাক/বিএএফ

এ সম্পর্কিত আরও পড়ুন