রোববার, ১০ ডিসেম্বর ২০২৩, ২৫ অগ্রহায়ণ ১৪৩০
দৈনিক ইত্তেফাক

জঙ্গলে অর্জুন-মান্দানা

আপডেট : ১১ নভেম্বর ২০২০, ১৩:৫৭

ভারতের দক্ষিণের সিনেমা জগতের জনপ্রিয় অভিনেতা আল্লু অর্জুন ‘পুষ্পা’ সিনেমার মধ্য দিয়ে আবারও স্যুটিং সেটে পা রাখছেন। আল্লুর বিপরীতে সিনেমায় দেখা যাবে  রাশমিকা মান্দানাকে। এটি পরিচালনা করছেন ‘রাঙ্গাস্থালাম’ সিনেমাখ্যাত সিনেমার পরিচালক সুকুমার। এরইমধ্যে প্রকাশিত হয়েছে সিনেমাটির ফার্স্ট লুক প্রকাশ করার সঙ্গে সঙ্গেই দর্শকের মধ্যে বেশ কৌতূহলের জন্ম দিয়েছে।

করোনা সংকট থেকে ভারতীয় ফিল্ম ইন্ডাস্ট্রি ধীরে ধীরে নিউ নরমাল জীবনে ফিরতে শুরু করেছে। তাই, পরিচালক সুকুমার পুনরায় সিনেমাটির কাজ শুরু করেছেন। গতকাল মঙ্গলবার, ভারতের গোদাবরী জেলার পূর্বে মারেদুমিলির জঙ্গলে সিনেমাটির স্যুটিং শুরু হয়েছে। আল্লু অর্জুন ও রাশমিকা মান্দানা গত সোমবারই সেখানে পৌঁছে গিয়েছেন।

ভারতীয় একটি সংবাদমাধ্যমের প্রতিবেদনে জানা যায়, চলতি বছরের ডিসেম্বরের আগেই সিনেমাটির বড় অংশের স্যুটিং শেষ করার পরিকল্পনা করেছেন পরিচালক সুকুমার। স্বাস্থ্যবিধি এবং সকল সুরক্ষার ব্যবস্থা করেই স্যুটিং করা হবে। সিনেমাটিতে আল্লু অর্জুনকে নিতে বেশ মোটা অঙ্কের বাজেট গুনতে হয়েছে সিনেমার টিমকে। অর্জুন সিনেমিটির জন্য নিচ্ছেন ৩৫ কোটি রুপি। এমনকি, সিনেমার লভ্যাংশের অংশীদারও থাকছেন এই জনপ্রিয় অভিনেতা।
সূত্রমতে,  সিনেমায় একজন ট্রাক ড্রাইভারের ভূমিকায় দেখা যাবে আল্লু অর্জুনকে।  তার স্ত্রী পুষ্পার চরিত্রেই অভিনয় করছেন রাশমিকা মান্দানা। সিনেমাটির সংগীত পরিচালনা করছেন দেবী শ্রী প্রসাদ।


ইত্তেফাক/পিএস