সোমবার, ২৪ জানুয়ারি ২০২২, ১০ মাঘ ১৪২৮
দৈনিক ইত্তেফাক

স্বরাষ্ট্রমন্ত্রীর এলাকা থেকে পরিকল্পনামন্ত্রীর মোবাইল ছিনতাই

আপডেট : ০১ জুন ২০২১, ১৬:০৮

রাজধানীর বিজয় সরণি এলাকা থেকে পরিকল্পনামন্ত্রী এম এ মান্নানের মোবাইল ফোন ছিনতাই হয়েছে। গাড়িতে বসা পরিকল্পনামন্ত্রীর হাত থেকে আইফোন কেড়ে নিয়ে পালিয়েছে এক ছিনতাইকারী।

আজ মঙ্গলবার (১ জুন) পরিকল্পনা কমিশনে এনইসি সম্মেলন কক্ষে একনেক বৈঠক শেষে সাংবাদিকদের ব্রিফিং শেষে মন্ত্রী এসব কথা বলেন। মন্ত্রী বলেন, আমার ছেলে আমেরিকা থেকে ১ হাজার ডলার দিয়ে ফোনটি কিনে পাঠিয়েছে। আমার গাড়িতে পতাকাও ছিলো। তারপরও ছিনতাইকারি মোবাইল ফোনটা নিয়ে গেলো।

পরিকল্পনামন্ত্রী এম এ মান্নানের মতে, রবিবার (৩০ মে) সন্ধ্যায় পরিকল্পনা মন্ত্রণালয় থেকে যাবার পথে বিজয় সরণিতে গাড়িতে বসে ব্রাউজ করছিলাম। হুট করে কিছু বুঝে ওঠার আগেই কেউ একজন মোবাইল নিয়ে দৌড় দেয়। 

তিনি বলেন, ‘গাড়ির জানালা খোলা ছিল। সে সময় ফোনটি ছিনতাই হয়। ব্রাউজিংয়ে মনোযোগ থাকার কারণে মুহূর্তের মধ্যে কি ঘটেছে তা বুঝতেও কয়েক সেকেন্ড কেটে যায়। পরে গাড়িতে থাকা পুলিশের গানম্যানকে বলি আমার মোবাইল নিয়ে গেল। ঘটনার পরে একটি মামলা দায়ের হয়েছে। এখনো ফোনটি উদ্ধার করা সম্ভব হয়নি। পুলিশ তদন্ত করছে।’

পরিকল্পনামন্ত্রী বলেন, ‘গাড়ি থামিয়ে গানম্যান ওই ছিনতাইকারীর পিছু নিলেও তাকে আর ধরতে পারেনি।’ মন্ত্রীর সহকারী একান্ত সচিব মো. মাসুম বিল্লাহ বলেন, ‘এ বিষয়ে কাফরুল থানায় সাধারণ ডায়েরি (জিডি) করা হয়েছে।’

ইত্তেফাক/এসআই


 

এ সম্পর্কিত আরও পড়ুন

ডিম ভর্তি ভ্যানে ট্রাকের ধাক্কা, প্রাণ গেলো চালকের

রাজধানীর যেসব মার্কেট বন্ধ আজ

রাজধানীতে মাদকবিরোধী অভিযানে গ্রেফতার ৫২

আপত্তিকর ভিডিও ধারণ করে ব্ল্যাকমেইলিং করতো তারা

এ সম্পর্কিত আরও পড়ুন

রাজধানীতে ফার্নিচারের দোকানে আগুন

বিশেষ সংবাদ

যে সড়কে সন্ধ্যা নামতেই ভুতুড়ে পরিবেশ

বিনা নোটিশেই অবৈধ দখলদারদের উচ্ছেদ করা হবে: মেয়র আতিক

২০২১ সালে সড়ক দুর্ঘটনায় প্রাণ ঝরলো প্রায় ৮ হাজার