সোমবার, ২৪ জানুয়ারি ২০২২, ১০ মাঘ ১৪২৮
দৈনিক ইত্তেফাক

‘শাহরুখ খানের ছেলেকে মুক্তিপণের জন্য অপহরণ করা হয়’

আপডেট : ০৭ নভেম্বর ২০২১, ২১:৪৯

বলিউড সুপারস্টার শাহরুখ খানের ছেলে আরিয়ান খানকে মুক্তিপণের জন্য অপহরণ করা হয় বলে দাবি করেছেন মহারাষ্ট্রের মন্ত্রী প্রবীণ এনসিপি নেতা নবাব মালিক।

রবিবার এক সংবাদ সম্মেলনে নবাব মালিক দাবি করেন, আরিয়ান প্রমোদতরীর টিকিট কেনেননি। প্রতীক গাবা ও আমির ফার্নিচারওয়ালাই আরিয়ানকে সেখানে ডেকে আনেন। আমি স্পষ্ট বলতে চাই, এটা একটা অপহরণ ও মুক্তিপণের ঘটনা।

তিনি বলেন, এই পরিকল্পনার অংশ ছিলেন কেন্দ্রীয় মাদক নিয়ন্ত্রণ সংস্থার (এনসিবি)আঞ্চলিক পরিচালক সমীর ওয়াংখেড়ে। নবাব মালিক বলেন, সেই পরিকল্পনামাফিক আরিয়ানকে সেখান থেকে অপহরণ করা হয়। তারপর ২৫ কোটি রূপি মুক্তিপণ আদায়ের চেষ্টা চলে, ১৮ কোটিতে সব চূড়ান্ত হয়। তার মধ্যে ৫০ লাখ রূপি দেওয়া হয়েছিল। কিন্তু একটি ‘ সেলফি’ সব পরিকল্পনা ভেস্তে দিয়েছে।

পর্যবেক্ষকরা মনে করছেন, প্রাইভেট গোয়েন্দা গোসাভির সঙ্গে আরিয়ানের সেলফির দিকে ইঙ্গিত করছেন নবাব। এই ষড়যন্ত্রের মূল হোতা হিসেবে নবাব বিজেপি নেতা মোহিত কম্বোজের নাম বলেছেন।

এদিকে নবাবের অভিযোগ নাকচ করে এনসিবি বলেছে, মন্ত্রী নবাব মালিক যে অভিযোগ করেছের তিনি তার কোনও প্রমাণ দেখাতে পারবেন কি? এই অভিযোগ নিয়ে কেন তিনি আদালতের দ্বারস্থ হচ্ছেন না? এনডিটিভির খবরে বলা হয়েছে, গত মাসে গোয়াগামী একটি প্রমোদতরী থেকে আটক করা হয় আরিয়ান খানকে। তার বিরুদ্ধে মাদক সেবন ও রাখার অভিযোগ আনা হয়। পরবর্তীতে বোম্বে হাইকোর্ট তার জামিন মঞ্জুর করে।

 

ইত্তেফাক/ইউবি

এ সম্পর্কিত আরও পড়ুন

শাহরুখের ‘মান্নাত’ উড়িয়ে দেওয়ার হুমকি, গ্রেফতার অভিযুক্ত 

যে কারণে আটকে গেলো শাহরুখ-দীপিকার কাজ

শাহরুখের সঙ্গে কাজ করতে চান মিস ইউনিভার্স হারনাজ

জামিন শর্তে পরিবর্তন চান শাহরুখ পুত্র আরিয়ান

এ সম্পর্কিত আরও পড়ুন

জামিন শর্তে পরিবর্তন চান শাহরুখ পুত্র আরিয়ান

ভারতে গুগল সার্চে দ্বিতীয় শাহরুখের ছেলে, প্রথম কে?

মহেশ ভাট-শাহরুখ খানের পক্ষ নিয়ে যা বললেন মমতা