বৃহস্পতিবার, ০৭ জুলাই ২০২২, ২৩ আষাঢ় ১৪২৯
দৈনিক ইত্তেফাক

রেলপথের আধুনিকায়নের জন্য আমরা প্রকল্প গ্রহণ করেছি: রেলমন্ত্রী

আপডেট : ১১ নভেম্বর ২০২১, ১৬:২৪

রেলমন্ত্রী মো. নুরুল ইসলাম সুজন বলেছেন, রেলপথের আধুনিকায়নের জন্য আমরা প্রকল্প গ্রহণ করেছি। যাত্রীদের সকল সুযোগ-সুবিধা বৃদ্ধি করা হবে। সকল সুবিধা থাকবে রেলস্টেশনে। 

বৃহস্পতিবার (১১ নভেম্বর) দুপুরে মুজিববর্ষ উপলক্ষে পাবনার চাটমোহর রেলস্টেশন প্লাটফরমে যাত্রী সুবিধা বৃদ্ধির লক্ষে স্টেশন আধুনিকায়ন কাজের উদ্বোধনকালে মন্ত্রী উপরোক্ত কথা বলেন। 

রেলমন্ত্রী বলেন, বিএনপি-জামাতের নেতৃত্বে এখনো দেশবিরোধী ষড়যন্ত্র অব্যাহত আছে। তাদের বিরুদ্ধে দেশবাসীকে সতর্ক থাকতে হবে। আপনারা শেখ হাসিনার সঙ্গে, তার উন্নয়ন ধারার সঙ্গে, অগ্রগতির সাথে থাকবেন। বঙ্গবন্ধুর রাজনীতি ছিল জনকল্যাণের জন্য, তার কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার রাজনীতিও জনকল্যাণের জন্য। 

রেলওয়ের মহাপরিচালক ডি এন মজুমদারের সভাপতিত্বে অনুষ্ঠিত উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন, ভূমি মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি মো. মকবুল হোসেন ও রেল মন্ত্রণালয়ের সচিব মো. সেলিম রেজা। 

এসময় রেলওয়ে বিভাগের ঊর্ধ্বতন কর্মকর্তা, রেলওয়ে নিরাপত্তা বাহিনীর কর্মকর্তা, পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তা, উপজেলা আওয়ামী লীগের সভাপতি এস এম নজরুল ইসলাম, সাধারণ সম্পাদক আতিকুর রহমান আতিকসহ উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন। 

 

ইত্তেফাক/এমএএম 

এ সম্পর্কিত আরও পড়ুন

অনলাইন টিকিটে অভিযোগ নেই, পেলে ব্যবস্থা: রেলমন্ত্রী

পাতাল রেল নির্মাণে জাপানের সঙ্গে ১১ হাজার ৪০০ কোটি টাকার ঋণচুক্তি

সমন্বিত যোগাযোগ ব্যবস্থা গড়ে তোলা ছাড়া উন্নয়ন সম্ভব নয়: রেলপথমন্ত্রী 

রেলপথ খাতে ১৮,৮৫৩ কোটি টাকা বরাদ্দ 

এ সম্পর্কিত আরও পড়ুন

রেলপথে যুক্ত হচ্ছে ৩ পার্বত্য জেলা

ঢাকা থেকে ভাঙ্গা রেল চালু হবে আগামী বছরের জুনে: রেলমন্ত্রী

‘ঢাকা-ভাঙ্গা রেল চালু হবে আগামী বছরের জুনে’

রেলমন্ত্রীর স্ত্রীর কথায় বরখাস্ত করা ঠিক হয়নি: তথ্যমন্ত্রী