বৃহস্পতিবার, ০৭ জুলাই ২০২২, ২২ আষাঢ় ১৪২৯
দৈনিক ইত্তেফাক

ওয়ার্নারের সমালোচকদের কড়া জবাব দিলেন স্ত্রী

আপডেট : ১৬ নভেম্বর ২০২১, ০৩:৩২

যারা টি-টোয়েন্টি বিশ্বকাপ ফাইনাল দেখেছেন তাদের চোখে অস্ট্রেলিয়াকে ট্রফি এনে দেওয়ার সবচেয়ে বড় কারিগর হচ্ছেন ডেভিড ওয়ার্নার। অথচ এই ক্রিকেটার একটা সময় সমালোচনা শুনে শুনে বিরক্ত হয়ে গিয়েছিলেন। তাকে দিয়ে কিছুই হবে না, তার পারফরম্যান্স নেই। কিন্তু ওয়ার্নার কখনো দমে যাননি। কখনো ভেঙ্গে পড়েননি। তাকে উজ্জীবিত রাখতে পাশে ছিলেন স্ত্রী ক্যান্ডিস ওয়ার্নার।

টি-টোয়েন্টি বিশ্বকাপটা অজিদেরকে রাঙ্গিয়ে দিয়েছেন ডেভিড ওয়ার্নার। হয়েছেন টুর্নামেন্ট সেরা। ব্যাট হাতে ৭ খেলায় ২৮৯ রান করেন। দুর্দান্ত পারফরম্যান্স করেছেন পুরো টুর্নামেন্টে। ফাইনালে এসেও তার তলোয়ার থেমে থাকেনি। ৩৮ বলে ৫৩ রান করেন ওয়ার্নার। তাইতো স্ত্রী ক্যান্ডিস ওয়ার্নার সেই সব সমালোচকদের খুঁজছেন, যারা সমালোচনা করে ওয়ার্নারকে ‘বুড়ো’ বলে সম্বোধন ও বাতিলের খাতায় ফেলে দিয়েছিলেন।

টি-টোয়েন্টি বিশ্বকাপের সেরা খেলোয়াড় হয়েছেন ডেভিড ওয়ার্নার

তখন আইপিএলে রানের খরায় ভুগছিলেন ওয়ার্নার। তাকে বসিয়ে রাখা হতো ডাগআউটে। সানরাইজার্স হায়দ্রাবাদের অধিনায়ক পদ থেকেও হতে হয়েছিল ছাঁটাই। এমনকি বিশ্বকাপের প্রস্তুতি ম্যাচেও তার হতশ্রী ফর্ম অব্যাহত ছিল। এই যখন পরিস্থিতি তখন উল্টো পথে ক্রিকেট অস্ট্রেলিয়া। টিম ম্যানেজমেন্ট ঠিকই ওয়ার্নারকে দলে রেখেছে। আর ওয়ার্নারও প্রতিদান দিলেন কড়ায়গন্ডায়। দেখিয়ে দিলেন যারা তাকে নিয়ে বসিয়ে রাখলো তারা ভুল করেছে। যারা সামলোচনা করেছিল তারা জাত চিনতে ভুল করেছে। অস্ট্রেলিয়াকে টি-টোয়েন্টি বিশ্ব জয়ের খেতাব এনে দিলেন। বিশ্ব মঞ্চে সিংহের মতো গর্জন দিলেন। নিলেন টুর্নামেন্ট সেরার পুরস্কার। ওয়ার্নারের ব্যাটে রান ফিরতেই সমালোচকদের বিরুদ্ধে গর্জে উঠলেন তার স্ত্রী ক্যান্ডিস ওয়ার্নার।

স্ত্রী ও সন্তানদের সঙ্গে ওয়ার্নার (ফাইল ছবি)

সোশ্যাল মিডিয়ায় অজি তারকার স্ত্রী এক পোস্টে সমালোচকদের কিছুটা ব্যঙ্গ করেই লেখেন, ‘ফর্মহীন, অত্যাধিক মন্থর এবং বয়স্ক। অনেক অভিনন্দন ডেভিড ওয়ার্নার। গোটা আইপিএলে ব্যাটার ওয়ার্নারকে কম সমালোচনা শুনতে হয়নি। এখন মনে পড়ছে নেতৃত্ব কেড়ে নেওয়া হয়েছিল। ওয়ার্নারের মতো চ্যাম্পিয়নরা এভাবেই বীরের মতো ফেরেন।’

ইত্তেফাক/টিএ

এ সম্পর্কিত আরও পড়ুন

ভারতকে টপকে তিনে পাকিস্তান

শ্রীলঙ্কার টেস্ট দলে তিন নতুন স্পিনার

এজবাস্টনে বর্ণবাদের শিকার ভারতীয় দর্শক

সুসম্পর্ক নষ্ট করতে চায় না বিসিবি

এ সম্পর্কিত আরও পড়ুন

এ মাসেই জিম্বাবুয়ে সফরে যাবে বাংলাদেশ

পুরুষদের সমান বেতন পাবেন নারী ক্রিকেটাররা

এজবাস্টনে ইংলিশ রূপকথা

ভারতীয়দের 'পাকি' সম্বোধন করে বর্ণবিদ্বেষী গালি