মঙ্গলবার, ১৮ জানুয়ারি ২০২২, ৪ মাঘ ১৪২৮
দৈনিক ইত্তেফাক

মুন্সীগঞ্জে পুলিশ কনস্টেবল নিয়োগে প্রতারণা, আটক ১

আপডেট : ১৬ নভেম্বর ২০২১, ১৯:৩৩

পুলিশ কনস্টেবল নিয়োগের নামে প্রতারণার মাধ্যমে অর্থ হাতিয়ে নেওয়ার অভিযোগে মুন্সীগঞ্জে প্রতারক চক্রের এক সদস্যকে আটক করেছে পুলিশ। 

 

মঙ্গলবার (১৬ নভেম্বর) বেলা ১১ টায় নিজ কার্যালয়ে সংবাদ সম্মেলন করে এ তথ্য জানান মুন্সীগঞ্জ পুলিশ সুপার আব্দুল মোমেন পিপিএম। এসময় তার হেফাজত থেকে নগদ ৬ লাখ টাকা ও একটি মোবাইল ফোন উদ্ধার করা হয়। আটক মো. আলম (৫০) গজারিয়া উপজেলার আনারপুর গ্রামের মৃত সুনু মিয়ার ছেলে। সোমবার তথ্য প্রযুক্তি সাহায্যে তার নিজ এলাকা থেকে আটক করা হয়। 

সংবাদ সম্মেলনে পুলিশ সুপার বলেন, নভেম্বর মাসে পুলিশ কনস্টেবল পদে মুন্সীগঞ্জ জেলায় নিয়োগ হবে। এ জন্য নিয়োগ সংক্রান্ত নতুনভাবে প্রচলিত পদ্ধতি সম্পর্কে সামাজিক যোগাযোগ মাধ্যম এবং জেলা-উপজেলা পর্যায়ে ডিসপ্লের মাধ্যমে ব্যাপক প্রচারণাও চালানো হয়েছে। কিন্তু পুলিশ কনস্টেবল পদে নিয়োগ পাইয়ে দেওয়ার কথা বলে প্রতারক মো. আলম ৫ জনের কাছ থেকে কাছ থেকে মোট ৬ লাখ টাকা নিয়ে আত্মসাৎ করে। এমন তথ্যের ভিত্তিতে জেলা ডিবি ও গজারিয়া থানা পুলিশ তার বাড়িতে অভিযান চালায়। 

পুলিশ সুপার আরও বলেন, আমরা তদন্ত করছি যদি আর কোনো চাকরি প্রত্যাশী এমন অর্থ লেনদেনের সাথে জড়িত থাকে তাহলে তার বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে। এ ঘটনায় গজারিয়া থানা তার বিরুদ্ধে নিয়মিত মামলা হয়েছে। 

 

ইত্তেফাক/এমএএম

এ সম্পর্কিত আরও পড়ুন

‘ভোটকেন্দ্রে প্রভাব বিস্তারের চেষ্টা করলে কঠোর ব্যবস্থা’

টিকা নিতে এসে ১০ শিক্ষার্থী অসুস্থ 

নির্বাচনের ১৩ দিন পর ব্যালটের মুড়িবই উদ্ধার

বগুড়ায় ভোটকেন্দ্রে সহিংসতা: ৩ শতাধিক আসামির বিরুদ্ধে মামলা

এ সম্পর্কিত আরও পড়ুন

ইউপি নির্বাচনকে কেন্দ্র করে বাড়িঘর ভাঙচুর, আহত ৯

ফাঁদে ফেলে অর্থ আদায়: পুলিশ কর্মকর্তার স্ত্রী আটক

এবার ভূমিহীন হওয়ায় পুলিশে চাকরি হচ্ছে না হাসানের

শিল দিয়ে মাথায় আঘাত করে ভ্যানচালককে হত্যা করে ছেলে: পুলিশ