বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
The Daily Ittefaq

রাজধানীর আদাবর থেকে নিখোঁজ ৩ বোন যশোরে উদ্ধার

আপডেট : ১৯ নভেম্বর ২০২১, ১৯:৩৫

রাজধানীর আদাবর থেকে ‘নিখোঁজ’ তিন বোনকে উদ্ধার করেছে যশোরের কোতোয়ালি থানার পুলিশ। শুক্রবার সদর উপজেলার চাঁদপাড়ার তাদের বাবার বাড়ি থেকে উদ্ধার করা হয়। তারা অসুস্থ বাবাকে দেখতে যশোর এসেছিল।

যশোর পুলিশের মুখপাত্র ডিবি ওসি রূপণ কুমার সরকার জানান, কোতোয়ালি মডেল থানার এসআই আনসারুল হক ঢাকা মেট্রোপলিটন পুলিশের দেওয়া তথ্যের ভিত্তিতে সদর উপজেলার চাঁদপাড়া থেকে তিন বোনকে উদ্ধার করেছে। তাদের পিতা রফিকুজ্জামান ও মাতা মৃত-তাসনিম আরা চৌধুরী।

তিনি জানান, তিন বোন বাবা-মায়ের সঙ্গে উত্তরা লেকসিটি কনকর্ডে ভাড়া বাসায় থাকতো। ২০১২ সালে তাদের বাবা-মায়ের মধ্যে ঝগড়া হয়। এক পর্যায়ে তাদের বাবা যশোর চলে আসেন। কিন্তু তারা মায়ের সঙ্গে ঢাকায় থেকে যায়। ২০১৩ সালের ২৮ আগস্ট তাদের মা ক্যান্সারে আক্রান্ত হয়ে মারা যান। পরে তারা খালার বাসায় থাকতো।

রূপণ কুমার সরকার আরও জানান, রফিকুজ্জামান এখন প্যারালাইজড ও শয্যাশায়ী। বাবাকে দেখাশোনা করার জন্য এই তিন বোন যশোরে অবস্থান করছিলেন। তারা টিকটক আসক্ত; এই তথ্য সঠিক নয়। কারণ তাদের অ্যান্ড্রয়েড মোবাইল ফোনও নেই।

তিন বোন জিজ্ঞাসাবাদে জানান, বাবা-মা আলাদাভাবে বসবাসের পর থেকে বাবার সঙ্গে তাদের যোগাযোগ করতে দেওয়া হয়নি এবং তাদের উপর অত্যাচার করা হতো। তাই তিনবোন পরামর্শ করে আদাবর থেকে পালিয়ে যশোরে বাবার বাড়ি চলে আসে।

এর আগে বৃহস্পতিবার বেলা ১১টা ৪ মিনিটের দিকে আদাবরের শেখেরটেকে খালার বাসা থেকে তিন বের হন। এর পর খোঁজ না পেয়ে তাদের খালা সাজিদা নওরীন আদাবর থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেন। এরপর পর র‌্যাব-২ ও র‌্যাব সদরদফতরের গোয়েন্দা শাখা ছায়া তদন্ত শুরু করে। তদন্তের এক পর্যায়ে র‌্যাব-২ এর একটি দল তাদের যশোরে তাদের অবস্থান শনাক্ত করে।

 

 

ইত্তেফাক/ইউবি