শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
The Daily Ittefaq

তিন দিনেও খোঁজ মেলেনি ঢাবি শিক্ষার্থী হিমেলের 

আপডেট : ২১ নভেম্বর ২০২১, ১৭:৫৪

ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী হামিদ শিকদার হিমেল তিন দিন ধরে নিখোঁজ রয়েছে। গত শুক্রবার (১৯ নভেম্বর) ঢাকা বিশ্ববিদ্যালয়ের শহীদুল্লাহ হল থেকে গ্রামের বাড়ি টাঙ্গাইলের সখিপুরে যাওয়ার কথা ছিল হিমেলের। এর পর থেকেই নিখোঁজ রয়েছেন সে। তার ব্যক্তিগত মোবাইল ফোনটিও বন্ধ রয়েছে। 

হিমেল ঢাকাস্থ সখিপুর থানা স্টুডেন্ট (ডিএসটিএস) অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক এবং টাঙ্গাইলের সখিপুর উপজেলার জামালহাটকুড়া গ্রামের বিল্লাল শিকদারের ছেলে। সে ঢাকা বিশ্ববিদ্যালয়ের রসায়ন বিভাগের ২০১৪-১৫ সেশনের শিক্ষার্থী এবং বর্তমানে মাস্টার্সে অধ্যয়নরত। এ ব্যাপারে গত শনিবার শাহবাগ থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করা হয়েছে।

হিমেলের স্বজন ও জিডি সূত্রে জানা যায়, গত বৃহস্পতিবার রাতে মোবাইল ফোনে হিমেল তার বাবাকে জানান, শুক্রবার অথবা শনিবার বাড়ি ফিরবেন। পরে শুক্রবার সকালে বিশ্ববিদ্যালয়ের হল থেকে বের হয়ে এখনো বাড়ি ফেরেনি। এরপর থেকেই তাকে খুঁজে পাওয়া যাচ্ছে না। তার ব্যবহৃত মোবাইলটিও বন্ধ রয়েছে। 

হিমেলের বন্ধু ফেরদৌস আহমেদ বলেন, শহীদুল্লাহ হলের প্রভোস্ট এরই মধ্যে হিমেলের কক্ষ পরিদর্শন করেছেন। তিনি আইনগত ব্যবস্থা গ্রহণ করবেন। 

হিমেলের বাবা বিল্লাল শিকদার বলেন, সম্ভাব্য সব জায়গায় খোঁজ করেছি। কোথাও ছেলের সন্ধান পাইনি। আমাদের সঙ্গে কখনো মনোমালিন্যও হয়নি। গত শনিবার সন্ধ্যায় ঢাবির অপর শিক্ষার্থী ও হিমেলের চাচাতো ভাই মাহফুজ তালুকদার শাহবাগ থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেছেন। এ ছাড়া হিমেলের একাধিক বন্ধুও সামাজিক যোগাযোগ মাধ্যমে তার সন্ধান চেয়ে পোস্ট দিয়েছেন। 

এ প্রসঙ্গে জানতে চাইলে শাহবাগ থানার উপপরিদর্শক (এসআই) সেলিম বলেন, নিখোঁজ হিমেলের ব্যবহৃত মোবাইলের সর্বশেষ লোকেশন টাঙ্গাইল দেখাচ্ছে। কিন্তু মোবাইল ফোনটি বন্ধ রয়েছে। আমরা বিভিন্নভাবে তাকে খুঁজে বের করার চেষ্টা করছি। 

 

 

ইত্তেফাক/এসআই