শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
The Daily Ittefaq

৭.৩৫ সেকেন্ডে ১০টি মাস্ক পরে গিনেস ওয়ার্ল্ড রেকর্ডস!

আপডেট : ২১ নভেম্বর ২০২১, ২১:০০

"গিনেস বুক অব ওয়ার্ল্ড রেকর্ডসের" ইন্সটাগ্রাম পেইজের একটি পুরনো ভিডিও নতুন করে ভাইরাল হয়েছে। মজাদার এই ভিডিওটিতে এক কিশোরকে নিজের মুখে খুবই দ্রুত একের পর এক মাস্ক পরতে দেখা যায়। মাত্র ৭ সেকেন্ডের একটু বেশি সময়ে ১০টি মাস্ক পরিধান করে সে তাক লাগিয়ে দিয়েছে সবাইকে।

মানুষের মনের খবর জানা বড় দায়! কখন কার মনে কি চলে, কে জানে? মনের খবর না জানলেও, মানুষ মাত্রই যে নানান কাণ্ড ঘটিয়ে আলোচনায় আসতে আর থাকতে চায় তা সবারই জানা। চলছে করোনা মহামারি। প্রায় দুই বছর ধরে এই ভাইরাসের বিরুদ্ধে লড়াই করলেও মাস্ক পরিধানের "সঠিক উপায়" জানেন না এখনো অনেকেই। আর তা জানাতেই অনেকে সামাজিক যোগাযোগমাধ্যমে ভিডিও আপলোড করেন। এমনই একজন জর্জ পিল। তবে সে তার ভিডিওতে এনেছে ভিন্নতা। মাস্ক পরিধান করেই সে নাম উঠিয়েছে "দ্যা গিনেস বুক অব ওয়ার্ল্ড রেকর্ডসে"।

এক ভিডিওতে সে মাত্র ৭.৩৫ সেকেন্ডে পরে ফেলে একে একে ১০টি মাস্ক! ভিডিওর ক্যাপশন লিখেছেন, "দ্রুততম সময়ে ১০টি মাস্ক পরা। মাত্র ৭.৩৫ সেকেন্ডেস বাই জর্জ পিল।"

এই ভিডিওতে 'লাইক' আর 'কমেন্টের' বন্যা বয়ে গেছে। হাজার হাজার কমেন্টের সঙ্গে ৩ লাখ ৩৫ হাজার ৩৩০ বার লাইকও পড়েছে এই ভিডিওটিতে। একজন ইন্সটাগ্রাম ব্যবহারকারী কমেন্ট সেকশনে লিখেছেন, "এখন এটি একটি প্রতিভা হয়ে উঠেছে।" আরেকজন লিখেছেন, "সত্যিই, মানুষ কত অদ্ভুত ধারণা নিয়েই না উঠে আসে!"

ভিডিওটি প্রায় দেড় মাস আগে আপলোড করা হলেও সম্প্রতি এটি ভাইরাল হয়েছে। গিনেস বুক অব ওয়ার্ল্ড রেকর্ডসের ইন্সটাগ্রাম পেইজে প্রায়ই এমন অদ্ভুত সব ভিডিও পোস্ট করা হয়।

ইত্তেফাক/আইএইচ