শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
The Daily Ittefaq

কাতারে বাংলাদেশ প্রেসক্লাব পুনর্গঠন

আপডেট : ২২ নভেম্বর ২০২১, ০১:৩১

বাংলাদেশ প্রেসক্লাব কাতার কমিটি নতুন করে পুনর্গঠন করা হয়েছে। স্থানীয় সময় শুক্রবার রাতে কাতারের রাজধানী দোহা নাজমা জিসিসি হলিডেস বাংলাদেশ প্রেসক্লাব কাতারের নিজস্ব কার্যলয়ে এক বর্ধিত সভার মাধ্যমে এ নতুন কমিটি গঠন করা হয়।

মোহনা টেলিভিশন কাতার প্রতিনিধি এবং দৈনিক ইত্তেফাকের প্রদায়ক ইউসুফ পাটোয়ারী লিংকনকে সভাপতি, দৈনিক আমাদের সময় কাতার প্রতিনিধি কাজী মোহাম্মদ শামীমকে সাধারণ সম্পাদক ও আইপি টেলিভিশন এসএন টিভি কাতার প্রতিনিধি আহসান উল্লাহ সজীবকে সাংগঠনিক সম্পাদক করে গঠিত হল নতুন এই কমিটি।

কমিটির অন্যরা হলেন প্রধান উপদেষ্টা একুশে টেলিভিশন কাতার প্রতিনিধি হোসেন শহিদ সাওরয়ার, উপদেষ্টা সাবেক একুশে টেলিভিশন ঢাকা অফিসে কর্মরত সাংবাদিক জিএম আকাশ, সহ সভাপতি দৈনিক যুগান্তর কাতার প্রতিনিধি শরিফুল ইসলাম আবুল, সহ-সভাপতি সময় টিভি কাতার প্রতিনিধি আনোয়ার হোসেন মামুন, দপ্তর সম্পাদক ৭১ বাংলা টিভি কাতার প্রতিনিধি খন্দকার সাদ্দাম হোসেন, অর্থ সম্পাদক নিউজ এস ২৪.কম কাতার প্রতিনিধি ইয়াকুব আলী বাহাদুর, প্রচার সম্পাদক দেশ বিদেশ ২৪.কম কাতার প্রতিনিধি মোহাম্মদ মিশু, সদস্য এবিএন২৪ টেলিভিশন কাতার প্রতিনিধি বিপুজিত মজুমদার বিশু।

ইত্তেফাক/টিআর