বৃহস্পতিবার, ২৭ জানুয়ারি ২০২২, ১৩ মাঘ ১৪২৮
দৈনিক ইত্তেফাক

কক্সবাজারে র‍্যাবের সাথে ‘বন্দুকযুদ্ধে’ যুবক নিহত

আপডেট : ২২ নভেম্বর ২০২১, ০৯:০৬

কক্সবাজারের উখিয়ায় র‌্যাবের সঙ্গে কথিত ‘বন্দুকযুদ্ধে’ জাহাঙ্গীর আলম (৩৫) নামে এক যুবক নিহত হয়েছেন।

রবিবার (২১ নভেম্বর) রাত নয়টার দিকে গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেছেন র‌্যাব-৭ চট্টগ্রামের সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) ফ্লাইট লে. নিয়াজ মোহাম্মদ চপল। নিহত জাহাঙ্গীর উখিয়া উপজেলার পালংখালী ইউনিয়নের বালুখালী জমিদারপাড়ার মৃত সৈয়দ আলমের ছেলে।

নিহত যুবককে মাদক কারবারি উল্লেখ করে তার কাছ থেকে ৭০ হাজার ইয়াবা ও একটি ওয়ানশুটার গান উদ্ধার করা হয়েছে বলে দাবি করেছে র‍্যাব।

র‌্যাব-৭ চট্টগ্রামের সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) ফ্লাইট লে. নিয়াজ মোহাম্মদ চপল জানায়, রবিবার ভোররাতে উখিয়া উপজেলার বালুখালীর কাকড়া ব্রিজ এলাকায় র‌্যাব-৭ এর একটি অভিযানিক দলের সঙ্গে বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে। এসময় আত্মরক্ষার্থে র‌্যাব গুলিবর্ষণ করলে কারবারিরা পালিয়ে যায়। পরে ঘটনাস্থল থেকে জাহাঙ্গীরের মরদেহ পাওয়া যায়। সেখান থেকে ৭০ হাজার ইয়াবা, একটি ওয়ান শুটারগান ও কার্তুজ উদ্ধার করা হয়।

তিনি আরও জানান, গেল ১১ নভেম্বর জাহাঙ্গীরের বড় ভাই থেকে ১ লাখ ১০ হাজার ইয়াবা উদ্ধার করা হয়। তার শালিকার কাছ থেকে মিয়ানমারের নগদ অর্থও মিলেছিল। পরে আজকে তথ্যের ভিত্তিতে অভিযান পরিচালনা করা হয়। ময়নাতদন্তের জন্য নিহতের মরদেহ কক্সবাজার সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

 

ইত্তেফাক/এমএএম

এ সম্পর্কিত আরও পড়ুন

মোংলায় হরিণের পাঁচটি চামড়াসহ আটক ১

‘ঘুষ না পেয়ে স্থাপনা উচ্ছেদ’

প্রথম স্বামীর জমানো টাকা আনতে গিয়ে দ্বিতীয় স্বামীর হাতে খুন!

মুক্তিযোদ্ধাকে কুপিয়ে হত্যাচেষ্টা মামলায় মেয়র কারাগারে

এ সম্পর্কিত আরও পড়ুন

রামুর হেডম্যান হত্যা মামলায় গ্রেফতার ২

পেকুয়ায় যুবতীর লাশ উদ্ধার

পর্নোগ্রাফি মামলার পলাতক আসামি গ্রেফতার

র‌্যাবের হাতে ভুয়া র‌্যাব সদস্য গ্রেফতার