বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
The Daily Ittefaq

দোহারে ছুরিকাঘাতে এইচএসসি পরীক্ষার্থীসহ আহত ৪

আপডেট : ২২ নভেম্বর ২০২১, ২৩:৪৪

ঢাকা দোহার উপজেলায় ছুরিকাঘাতে এইচএসসি পরীক্ষার্থীসহ ৪ জন আহত হয়েছেন। সোমবার (২২ নভেম্বর) বিকেল ৫টার দিকে উপজেলার লটাখোলা আজহার আলী মেমোরিয়াল স্কুল মাঠে এ ঘটনা ঘটে।

দোহার থানার ওসি মোস্তফা কামাল বিষয়টি নিশ্চিত করেছেন। 

আহতরা হলেন-উপজেলার নূরপুর গ্রামের শেখ জহির উদ্দিনের ছেলে মো. রাজু (২০)। সে এ বছর জয়পাড়া কলেজের বিজ্ঞান বিভাগের এইচএসসি পরীক্ষার্থী। রাধানগর গ্রামের আবদুল খালেকের ছেলে নয়ন (২০), মাহমুদপুর গ্রামের ফিরোজ মাহমুদের ছেলে কাওছার (১৮) ও জয়পাড়া গ্রামের সালাউদ্দিনের ছেলে রফিক (১৯)। 

আহত মো. রাজু জানায়, শাকিল ও বাবুসহ বেশ কয়েকজনের সঙ্গে ক্রিকেট খেলা নিয়ে কথা কাটাকাটি হয়। পরে ওরা মীমাংসার কথা বলে ডেকে নিয়ে আমাদের ওপর হামলা চালায়।  

গুগুল ম্যাপে দোহার।

কাওছার জানায়, মীমাংসা হবে বলে বন্ধুরা ফোন দিলে আমি স্কুলের মাঠে যাই। গিয়ে দেখি একজনের মাথা ফেটে গেছে আর অন্যরা আহত হয়ে মাঠে পড়ে আছে। পরে আমি ঘটনাস্থল থেকে বন্ধু নয়নকে নিয়ে হাসপাতালে গেলে হামলাকারীরা সেখানেও আমাদের ওপর হামলা চালায় এবং হাতুড়ি দিয়ে আঘাত করে।  

দোহার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক ডা. মো. আনিসুর রহমান বলেন, ‘আহত ৪ জনের মধ্যে ৩ জনের অবস্থা গুরুতর। তাদের ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। আর একজনকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে। 
 
দোহার থানার ওসি মোস্তফা কামাল ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ‘ছুরিকাঘাতে ৪ জন আহত হয়েছেন। এ বিষয়ে মামলা প্রক্রিয়াধীন রয়েছে।’

ইত্তেফাক/এএএম