বৃহস্পতিবার, ২৭ জানুয়ারি ২০২২, ১৩ মাঘ ১৪২৮
দৈনিক ইত্তেফাক

কক্সবাজারের আলাউদ্দিন হত্যা মামলার আসামিসহ গ্রেফতার ৩

আপডেট : ২৩ নভেম্বর ২০২১, ১২:২৫

কক্সবাজারের মহেশখালীর পাহাড়ে অভিযান চালিয়ে বিপুল পরিমাণ অবৈধ আগ্নেয়াস্ত্রসহ তিনজনকে গ্রেফতার করেছে র‍্যাব-১৫। আজ মঙ্গলবার (২৩ নভেম্বর) ভোরে কালারমারছড়া ইউনিয়নের ছামিরাঘোনা পাহাড়ে অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করা হয়। এসময় মাটির নিচে পুঁতে রাখা ১০টি অস্ত্র ও গুলি উদ্ধার করা হয়।

গ্রেফতাররা হলেন- মহেশখালী ছামিরাঘোনা এলাকার রফিকুল ইসলাম প্রকাশ মামুন (২৮), একই ইউনিয়নের চিকনিপাড়ার মুনির উল আলমের ছেলে মোহাম্মদ রিফাত (২৩) ও আয়ুব আলী (৪০)। 

র‌্যাব-১৫ এর সিপিসি কমান্ডার মেজর শেখ ইউসুফ আহমেদ বিষয়টি নিশ্চিত করে জানান, গত ৫ নভেম্বর মহেশখালীর কালারমারছড়ায় আত্মসমর্পণ করা জলদস্যু আলাউদ্দিন হত্যার ঘটনায় তার ভাই ১৮ জনকে অভিযুক্ত করে মামলা করেন। এরপর র‌্যাবের তদন্ত শুরু হয়। তদন্তে গিয়ে সোমবার (২২ নভেম্বর) বান্দরবানের লামার ফাইতং থেকে হত্যাকাণ্ডের প্রধান আসামি রফিকুল ইসলাম মামুন এবং তার সহযোগী রিফাতকে গ্রেফতার করা হয়। তাদের দেওয়া তথ্যের ভিত্তিতে এ মামলার ১২ নম্বর আসামি আয়ুব আলীকে কক্সবাজার শহরের পাহাড়তলী এলাকা থেকে গেফতার করা হয়।

র‍্যাব জানিয়েছে, নিজেদের অপহরণ করা হয়েছে দাবি করে আত্মগোপনে ছিলেন তারা। তাদের জিজ্ঞাসাবাদের পর র‌্যাব কালারমারছড়ার ছামিরাঘোনা পাহাড়ের মাটি খুঁড়ে ৪টি একনলা বন্দুক, একটি বন্দুক, ৩টি এলজি, ১টি বিদেশি পিস্তল, ১টি ম্যাগাজিন, ২ রাউন্ড গুলি ও ৫ রাউন্ড তাজা কার্তুজ উদ্ধার করে।

ইত্তেফাক/কেকে

এ সম্পর্কিত আরও পড়ুন

মোংলায় হরিণের পাঁচটি চামড়াসহ আটক ১

‘ঘুষ না পেয়ে স্থাপনা উচ্ছেদ’

প্রথম স্বামীর জমানো টাকা আনতে গিয়ে দ্বিতীয় স্বামীর হাতে খুন!

মুক্তিযোদ্ধাকে কুপিয়ে হত্যাচেষ্টা মামলায় মেয়র কারাগারে

এ সম্পর্কিত আরও পড়ুন

রামুর হেডম্যান হত্যা মামলায় গ্রেফতার ২

পেকুয়ায় যুবতীর লাশ উদ্ধার

পর্নোগ্রাফি মামলার পলাতক আসামি গ্রেফতার

র‌্যাবের হাতে ভুয়া র‌্যাব সদস্য গ্রেফতার