মঙ্গলবার, ০৯ আগস্ট ২০২২, ২৪ শ্রাবণ ১৪২৯
দৈনিক ইত্তেফাক

কুমিল্লায় ২ হত্যাকাণ্ড, যা দেখা গেল সিসিটিভি ফুটেজে 

আপডেট : ২৫ নভেম্বর ২০২১, ০০:৪২

কুমিল্লা নগরীর ওয়ার্ড কাউন্সিলর সৈয়দ মো. সোহেলের ওপর সোমবার (২২ নভেম্বর) বিকেলে সন্ত্রাসীদের আক্রমণের ঘটনার একটি ভিডিও এরই মধ্যে আলোচনায় এসেছে। ভিডিওটিতে কিলিং মিশনে জড়িত মুখোশ পরা দুই যুবককে প্রকাশ্যে গুলি করতে দেখা যায়।

এদিকে ‘ক্যামেরা ১’ দেখা যায় ২ মিনিট ৫১ সেকেন্ডের ঐ ভিডিওটিতে দেখা যায়, ওই দুই সন্ত্রাসী অস্ত্র উঁচিয়ে বাসাবাড়ি লক্ষ্য করে দৌড়ে দৌড়ে গুলি করছে। এসময় স্থানীয় বাসিন্দারা ওই গলিতে অস্ত্রধারীদের লক্ষ্য করে মাঝেমধ্যে ইট-পাটকেল নিক্ষেপ করছেন। জনগণকে সংগঠিত হতে দেখে সন্ত্রাসীরা এদিক-ওদিক ছুটাছুটি করে গুলি ছুঁড়তে ছুঁড়তে আতঙ্ক সৃষ্টি করে একপর্যায়ে পালিয়ে যায়। তবে ওই সিসিটিভির ভিডিও ফুটেজে কাউন্সিলরের অফিসের ভেতরে হামলার দৃশ্য দেখা যায়নি।

রাতে র‌্যাব-১১, সিপিসি-২ কুমিল্লা ক্যাম্পের অধিনায়ক মেজর মোহাম্মদ সাকিব হোসেন বলেন, ওই এলাকার সকল সিসিটিভি ফুটেজ সংগ্রহ করে পরীক্ষা করা হচ্ছে। আশা করি জলদি জড়িতদের গ্রেফতার করা সম্ভব হবে।

উল্লেখ্য, গত সোমবার বিকেলে অস্ত্রধারী সন্ত্রাসীরা কাউন্সিলর সৈয়দ মো. সোহেলের পাথুরিয়াপাড়া থ্রি-স্টার এন্টারপ্রাইজের কার্যালয়ে ঢুঁকে এলোপাথাড়ি গুলি করে। এ ঘটনায় কাউন্সিলর সোহেল ও তার সহযোগী হরিপদ সাহা গুলিবিদ্ধ হয়ে মারা যায়। এসময় গুলিবিদ্ধ হয়ে গুরুতর আহত ৫ জন কুমেক হাসপাতালে চিকিৎসাধীন আছেন। এ ঘটনায় নিহত কাউন্সিলর সোহেলের ছোট ভাই সৈয়দ মো. রুমন বাদি হয়ে কুমিল্লা কোতোয়ালি মডেল থানায় এ মামলা দায়ের করেন। বুধবার এ মামলার এজাহারনামীয় ৪ নম্বর আসামি সুমনকে গ্রেফতার করা হয়। 

 

ইত্তেফাক/এমএএম

এ সম্পর্কিত আরও পড়ুন

দাউদকান্দিতে সড়কের নির্মাণকাজ বন্ধ থাকায় দুর্ভোগ

শিক্ষকের বেত্রাঘাতে মাদ্রাসাছাত্রের ‘মৃত্যু’ 

নির্যাতন সইতে না পেরে স্বামীর গোপনাঙ্গ কাটলেন স্ত্রী!

পাকুন্দিয়ায় যুবককে কুপিয়ে হত্যার ঘটনায় গ্রেফতার ২

এ সম্পর্কিত আরও পড়ুন

রাবি ভর্তি পরীক্ষায় প্রথম বরকত উল্লাহ 

পাকুন্দিয়ায় জমিসংক্রান্ত বিরোধে যুবককে কুপিয়ে হত্যা

ভোলায় রহিমের দাফন সম্পন্ন, দুই মামলায় আসামি ৪ শতাধিক

লোহাগড়ায় কৃষককে পিটিয়ে হত্যার অভিযোগ