মঙ্গলবার, ১৮ জানুয়ারি ২০২২, ৪ মাঘ ১৪২৮
দৈনিক ইত্তেফাক

পাকিস্তান ক্রিকেট দলের বিরুদ্ধে মামলার আবেদন খারিজ

আপডেট : ২৫ নভেম্বর ২০২১, ২০:১৬

মিরপুর শেরেবাংলা জাতীয় স্টেডিয়ামে পাকিস্তানের জাতীয় পতাকা প্রদর্শন কে কেন্দ্র করে দেশটির ক্রিকেটারদের বিরুদ্ধে মামলার আবেদন করে মুক্তিযুদ্ধ মঞ্চ।  তাদের বিরুদ্ধে মামলা নেওয়ার আবেদন খারিজ করে দিয়েছেন মাননীয় আদালত।

বৃহস্পতিবার (২৫ নভেম্বর) এই আদেশ দেন ঢাকার অতিরিক্ত চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আবু বকর সিদ্দিক। এ মামলা করার জন্য সরকারের কোনো অনুমোদন নেই বলে আদেশে উল্লেখ করেন আদালত। আর তাই মামলা নেওয়ার আবেদন খারিজ করা হয়েছে।

এর আগে বৃহস্পতিবার (২৫ নভেম্বর) ঢাকার অতিরিক্ত চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আবু বকর ছিদ্দিকের আদালতে এ আবেদন করেন মুক্তিযুদ্ধ মঞ্চের সাধারণ সম্পাদক মোহাম্মদ আল মামুন। অভিযোগে বলা হয়, রাষ্ট্র বা বাংলাদেশ সরকারের অনুমতি না নিয়ে পাকিস্তানের পতাকা উত্তোলন করেছে পাকিস্তান ক্রিকেট দল।

টাইগারদের বিপক্ষে টেস্ট সিরিজ খেলতে বর্তমানে চট্টগ্রামে রয়েছে পাকিস্তান ক্রিকেট দল। তার আগে ঢাকার মিরপুর শেরেবাংলা স্টেডিয়ামে স্বাগতিকদের বিপক্ষে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ খেলেছে সফরকারীরা। এই সিরিজ চলাকালীন অনুশীলন মাঠে পাকিস্তানের পতাকা উড়িয়েছিলেন দেশটির ক্রিকেটাররা। যা নিয়ে দেশব্যাপী বেশ আলোচনা-সমালোচনার ঝড় ওঠে। সেই ধারাবাহিকতায় এবার পাকিস্তানি ক্রিকেটারদের বিরুদ্ধে মামলার আবেদন করে মুক্তিযুদ্ধ মঞ্চ।

ইত্তেফাক/আইএইচ/এএইচপি

এ সম্পর্কিত আরও পড়ুন

কোহলির জায়গায় পান্টকে চান গাভাস্কার

উইলিয়ামসের সেঞ্চুরিতেও রক্ষা পায়নি জিম্বাবুয়ে

সাকিবকে ঘিরেই আশাবাদী বরিশাল

প্রশংসার জোয়ারে ভাসছেন কোহলি

এ সম্পর্কিত আরও পড়ুন

জাদুমন্ত্র নয় দলীয় চেষ্টায় সফলতা: মুমিনুল

যুবাদের শ্রেষ্ঠত্ব ধরে রাখার মিশন শুরু আজ

বরিশালকে শিরোপা এনে দিতে চান সাকিব

শহীদ শেখ ফজলুল হক মণি টি-১০ কাপের চ্যাম্পিয়ন ইস্টার্ন ব্যাংক