মঙ্গলবার, ০৭ ডিসেম্বর ২০২১, ২২ অগ্রহায়ণ ১৪২৮
দৈনিক ইত্তেফাক

বিসিবির এমন কর্মকাণ্ডের দায় কার?

প্রকাশ : আপডেট : ২৬ নভেম্বর ২০২১, ০০:৫০

হারের বৃত্তে আটকে থাকা বাংলাদেশ ক্রিকেট দলের সময়টা খুব একটা ভালো যাচ্ছে না। যার প্রভাব পড়েছে বিসিবির কর্মকর্তাদের ওপরও। পাকিস্তানের বিপক্ষে তিন ম্যাচ টি-টোয়েন্টিতে ধবলধোলাই হওয়ার পর শুক্রবার থেকে শুরু হচ্ছে দুই ম্যাচের টেস্ট সিরিজ। চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে ম্যাচটা শুরু হবে সকাল ১০টায়।

এ ম্যাচে স্টেডিয়ামে ৫ হাজার দর্শক প্রবেশের অনুমতি দিয়েছে বিসিবি। সেভাবেই টিকিট বাজারে ছেড়েছে দেশের ক্রিকেটের নিয়ন্ত্রক সংস্থা। কিন্তু টিকিটে উল্লেখ করা সময় অনুযায়ী ম্যাচ শুরু রাত ১০ টায়!

টিকেটের গায়ে দেখা যায়, ম্যাচের সময়ের জায়গায় ১০ এএম এর পরিবর্তে লেখা ১০ পিএম। ম্যাচ শুরুর সূচির সঙ্গে টিকিটে দেওয়া সূচির পার্থক্য পুরো ১২ ঘণ্টা। এএম ও পিএমে তালগোল পাকিয়ে টিকিটে এমন ভুল করেছে বিসিবি। এছাড়া সাংবাদিকদের স্টেডিয়ামে প্রবেশের কার্ডে রিপোর্টার বানানও ভুল।

বাংলাদেশ-পাকিস্তানের টেস্ট ম্যাচের টিকিট

এর আগে পাকিস্তানের বিপক্ষে সিরিজে শেষ টি-টোয়েন্টি ম্যাচের দিন বিসিবির অফিশিয়াল ফেসবুক পেজে ২০১৯ বিশ্বকাপে সাকিব আল হাসানের একটি ছবির মাথা কেটে সেখানে বসিয়ে দেওয়া হয় অভিষিক্ত শহিদুল ইসলামের মুখ। বিসিবির ওই পোস্টের পর রীতিমতো হইচই পড়ে যায়।

২০১৮ সালে বাংলাদেশে আয়োজিত ত্রিদেশীয় সিরিজেও টিকিটে ভুল করেছিল বিসিবি। বাংলাদেশ ও শ্রীলঙ্কার ১৯ জানুয়ারির ম্যাচের টিকিটে ইংরেজিতে ‘BNANGLADESH’ লেখা হয়েছিল। যদিও ম্যাচের আগেই তা পরিবর্তনের সুযোগ করে দিয়েছিল বোর্ড। 

দেশের ক্রিকেটের নিয়ন্ত্রক সংস্থার এমন ভুল নানা সমালোচনার জন্ম দেয়। সেই সঙ্গে তাদের যোগ্যতা নিয়েও নানা প্রশ্ন উঠেছে। 

ইত্তেফাক/এসআই

এ সম্পর্কিত আরও পড়ুন

শুরুতেই এবাদত-খালেদের আঘাত

শেষ হলো অপেক্ষা, মাঠে গড়ালো খেলা

এ সম্পর্কিত আরও পড়ুন

রেকর্ড জয়ের পর শীর্ষে ভারত 

আগামীকাল শুরু অ্যাশেজ 

জিম্বাবুয়ে ফেরত দুই নারী ক্রিকেটার করোনা আক্রান্ত

সাকিবের ছুটি মঞ্জুর করলো বিসিবি