বুধবার, ২৫ মে ২০২২, ১১ জ্যৈষ্ঠ ১৪২৯
দৈনিক ইত্তেফাক

হাটহাজারীতে বাস-অটোরিকশা সংঘর্ষ, ২ জনের প্রাণহানি

আপডেট : ২৬ নভেম্বর ২০২১, ০১:২১

হাটহাজারীতে সড়ক দুর্ঘটনায় সেলিম ও জাবেদ নামের দুই জন প্রাণ হারিয়েছেন। এ ঘটনায় নজরুল ইসলাম মানিক ও সুভাষ চন্দ্র দে নামের আরও দুই জন আহত হয়েছে। বৃহস্পতিবার (২৫ নভেম্বর) রাত ৮টার দিকে উপজেলার কাটিরহাট বাজার এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

জানা যায়, বৃহস্পতিবার রাত পৌনে ৮টার দিকে হানিফ পরিবহনের বাসটি ফটিকছড়ির দিকে যাওয়ার সময় কাটিরহাট বাজার এলাকায় আরেকটি গাড়িকে ওভারটেক করতে গিয়ে বিপরীত দিক থেকে আসা একটি সিএনজি অটোরিকশাকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই সেলিম ও জাবেদ দুইজন নিহত হয়। নিহত অটোরিকশা চালক মো. সেলিম হাটহাজারী পৌরসভার এগার মাইল এলাকার ও জাবেদ হামজারবাগ এলাকার বাসিন্দা। 

ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান,আহত দুই জনকে স্থানীয়রা উদ্ধার করে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য তাদের পরে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করা করে।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. এ এস এম ইমতিয়াজ হোসাইন জানান, সড়ক দুর্ঘটনায় আহতকে স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে এলে প্রাথমিক চিকিৎসা দিয়ে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়।

 

ইত্তেফাক/জেডএইচডি

এ সম্পর্কিত আরও পড়ুন

বিশেষ সংবাদ

এত দিন যেভাবে লুকিয়ে ছিলেন ওসি প্রদীপের স্ত্রী

একই কারাগারে থাকলেও দেখা হবে না প্রদীপ ও চুমকির

পদ্মা সেতু ঘিরে উচ্ছ্বাস  

জাতিসংঘের শরণার্থী বিষয়ক হাইকমিশনারের ভাসানচর রোহিঙ্গা ক্যাম্প পরিদর্শন  

এ সম্পর্কিত আরও পড়ুন

নারী শ্রমিককে ধর্ষণের অভিযোগ, অচেতন অবস্থায় হাসপাতালে ভর্তি

কোম্পানি খুলে নিয়েছে কম্বাইন্ড হারভেস্টারের যন্ত্রাংশ, পচছে ধান 

কুসিক নির্বাচনে ইভিএম বাতিল চান মেয়র প্রার্থী কায়সার  

রায়গঞ্জে স্কুলছাত্রের লাশ উদ্ধার