মঙ্গলবার, ০৭ ডিসেম্বর ২০২১, ২২ অগ্রহায়ণ ১৪২৮
দৈনিক ইত্তেফাক

হাটহাজারীতে বাস-অটোরিকশা সংঘর্ষ, ২ জনের প্রাণহানি

প্রকাশ : আপডেট : ২৬ নভেম্বর ২০২১, ০১:২১

হাটহাজারীতে সড়ক দুর্ঘটনায় সেলিম ও জাবেদ নামের দুই জন প্রাণ হারিয়েছেন। এ ঘটনায় নজরুল ইসলাম মানিক ও সুভাষ চন্দ্র দে নামের আরও দুই জন আহত হয়েছে। বৃহস্পতিবার (২৫ নভেম্বর) রাত ৮টার দিকে উপজেলার কাটিরহাট বাজার এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

জানা যায়, বৃহস্পতিবার রাত পৌনে ৮টার দিকে হানিফ পরিবহনের বাসটি ফটিকছড়ির দিকে যাওয়ার সময় কাটিরহাট বাজার এলাকায় আরেকটি গাড়িকে ওভারটেক করতে গিয়ে বিপরীত দিক থেকে আসা একটি সিএনজি অটোরিকশাকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই সেলিম ও জাবেদ দুইজন নিহত হয়। নিহত অটোরিকশা চালক মো. সেলিম হাটহাজারী পৌরসভার এগার মাইল এলাকার ও জাবেদ হামজারবাগ এলাকার বাসিন্দা। 

ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান,আহত দুই জনকে স্থানীয়রা উদ্ধার করে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য তাদের পরে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করা করে।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. এ এস এম ইমতিয়াজ হোসাইন জানান, সড়ক দুর্ঘটনায় আহতকে স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে এলে প্রাথমিক চিকিৎসা দিয়ে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়।

 

ইত্তেফাক/জেডএইচডি

এ সম্পর্কিত আরও পড়ুন

সৈয়দপুরে লাইসেন্স ছাড়াই চলছে অধিকাংশ ফার্মেসি 

বিশেষ সংবাদ

চট্টগ্রামে বিকডার চার্জ বৃদ্ধি নিয়ে বন্দর ব্যবহারকারীদের অসন্তোষ

ভোলায় জাহা‌জের ধাক্কায় ট্রলারডু‌বি, নি‌খোঁজ ১২ জে‌লে

শিক্ষাপ্রতিষ্ঠানের পাশেই ইটভাটা!

এ সম্পর্কিত আরও পড়ুন

খুলনায় দুই মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে নিহত ১

সীতাকুণ্ডে ট্রাকচাপায় নিহত ১

দুর্গম পাহাড়ে ভাগ্য বদলায়নি প্রান্তিক মানুষের

ভাণ্ডারিয়ায় নিখোঁজ স্কুলছাত্রের মরদেহ উদ্ধার, আটক ৩