শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
The Daily Ittefaq

সম্পর্ক ভাঙনের গুঞ্জন উড়িয়ে দিলেন নুসরাত

আপডেট : ২৮ নভেম্বর ২০২১, ১৬:১৩

‘লাইট-ক্যামেরা-অ্যাকশন’-এর ব্যস্ত রুটিন ছেড়ে ছুটি কাটাচ্ছেন সাংসদ-অভিনেত্রী নুসরাত জাহান। সঙ্গী দুই কাছের মানুষ। স্বামী যশ দাশগুপ্ত ও বন্ধবী মিমি চক্রবর্তী। ঘরোয়া পার্টি বা আড্ডার আসর নয়। বৈঠকখানার টেলিভিশনে যশ-মিমির নাচের ভিডিও। দর্শকের আসনে নুসরাত। সেই ভিডিওর কয়েক মুহূর্ত ইনস্টাগ্রাম স্টোরিতেও পোস্ট করেছেন যশ-পত্নী।

ক্যাপশনে লিখেছেন, ‘উইকেন্ডিং… #ড্যাডি #মাসি।’ তবে কি নুসরাতের অবসর যাপনের সঙ্গী ঈশান? মায়ের সঙ্গে বসে পর্দায় বাবা আর মাসিকে দেখে সময় কাটছে?  ইনস্টাগ্রাম স্টোরি তেমনই ইঙ্গিত দিচ্ছে। যদিও ভিডিওয় ঈশান অনুপস্থিত।

শুক্রবার নুসরাতের একটি ইনস্টাগ্রাম পোস্ট নিয়ে শুরু হয়েছিল জল্পনা। তিনি লিখেছিলেন, ‘যে ঘরে শান্তি নেই, সেই ঘর দুনিয়ার সবচেয়ে খারাপ জেলখানা! যে কোনও মানুষের জন্যই সবচেয়ে ভাল জেলখানা সেখানেই, যেখানে ভালবাসা আছে। কেউ সেই ঘর ছাড়তে চায় না।’

নুসরাতের ইনস্টাগ্রাম স্টোরি। ছবি: সংগৃহীত

নুসরতের এই পোস্টের কিছুক্ষণের মধ্যেই ভেসে ওঠে যশের স্টোরি, ‘কেন জেলখানায় বন্দি হয়ে থাকছ? খাঁচার দরজা তো খোলাই আছে!’

অনেকেই ভেবেছিলেন নুসরাত-যশের সম্পর্ক ভাঙছে। নায়ক-নায়িকার সম্পর্কের বাঁধন আলগা হয়েছে। আবার অনুরাগীদের একাংশের পাল্টা দাবি, ইনস্টাগ্রামে নিছক খুনসুটিতে মেতেছেন নায়ক-নায়িকা। এ প্রসঙ্গে যদিও মুখ খোলেননি তারা। তবে কোনও শব্দ খরচ না করেই নিজের কথা জানালেন নায়িকা। এই পোস্টের মাধ্যমে বুঝিয়ে দিলেন, ঈশানের বাবার সঙ্গে তাঁর সম্পর্কে প্রেমের কমতি নেই।

ইত্তেফাক/বিএএফ

এ সম্পর্কিত আরও পড়ুন

এ সম্পর্কিত আরও পড়ুন