শুক্রবার, ২১ জানুয়ারি ২০২২, ৭ মাঘ ১৪২৮
দৈনিক ইত্তেফাক

শিক্ষার্থীকে জোর পূর্বক বিষ খাওয়ানোর অভিযোগে গ্রেফতার ১ 

আপডেট : ২৮ নভেম্বর ২০২১, ১৫:৩৭

বানারীপাড়া উপজেলার সলিয়া বাকপুর হাসিনা মোর্শেদ বালিকা মাধ্যমিক বিদ্যালয়ের ৮ম শ্রেণীর শিক্ষার্থী মির্জা জাহান শ্রাবণীকে জোড় করে মুখে বিষ প্রয়োগে হত্যার চেষ্টা করা হয়েছে বলে খবর পাওয়া গেছে। শনিবার (২৭ নভেম্বর) দুপুর দেড়টার দিকে মিরাজ ও লাদেন নামের দুই যুবক এ হত্যা চেষ্টা করেছে বলে জানায় পুলিশ। এ ঘটনায় মো. মিরাজ ডাকুয়াকে গ্রেফতার করেছে পুলিশ। বিষয়টি নিশ্চিত করেছেন বানারীপাড়া থানার ওসি মো. হেলাল উদ্দিন।  

অভিযুক্ত মিরাজ ডাকুয়া উপজেলার গাভা গ্রামের সালাম ডাকুয়ার ছেলে এবং লাদেন ডাকুয়া একই গ্রামের আবু ডাকুয়ার ছেলে। 

প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে পুলিশ জানায়,  শ্রাবণী ও তার সহপাঠী স্কুল থেকে  অটোরিকশায় বাড়ি ফেরার পথে  গাড়ির গতিরোধ করে  মিরাজ ও লাদেন। তাদের হাতে থাকা বিষ জোর পূর্বক শ্রাবণীর  মুখে ঢেলে দিয়ে মুখ চেপে ধরে। এর কিছু সময় পরেই ওই শিক্ষার্থী অসুস্থ হয়ে পরে। এসময় অটো চালক ও স্থানীয়রা শ্রাবণীকে মুমূর্ষ অবস্থায় বানারীপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে আসে। পরে প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য তাকে বরিশাল শেরে-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়।   

এ বিষয়ে শ্রাবণীর মা শিমু বলেন, তার মেয়েকে মিরাজ প্রায়ই বিরক্ত করতো। পুলিশ হাসপাতালে আসছিল। আমরা এর কঠিন শাস্তি চাই। মেয়ের চিকিৎসা চলছে। তবে একটি সূত্রে জানা যায়, মিরাজের সাথে শ্রাবণীর দু'বছর ধরে প্রেমের সম্পর্ক ছিল।

এ বিষয়ে ওসি মো. হেলাল উদ্দিন বলেন, তাৎক্ষনিক ফোর্স নিয়ে রায়েরহাটের সালাম ডাকুয়ার ছেলে মো. মিরাজ ডাকুয়াকে পাশের গ্রাম আলতা থেকে আটক করেছে পুলিশ। বিষয়টি আমরা খতিয়ে দেখছি। এব্যাপারে মাছরং গ্রামের  শ্রাবণীর বাবা নয়ন চোকদার বানারীপাড়া থানায়  নারীও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেছেন। রোববার (২৮ নভেম্বর) সকালে মিরাজকে বরিশাল আদালতে পাঠানো হয়েছে

ইত্তেফাক/ইআ

এ সম্পর্কিত আরও পড়ুন

‘পুরুষের তুলনায় বেশি নিরাপদ নারী চালক’

নির্বাচন অফিসেই অরক্ষিত ব্যালট পেপার!

চিকিৎসক সেজে হাসপাতালে, অতঃপর ধরা

বিশেষ সংবাদ

ট্রেনের ‘২৫ ভাগ’ টিকিট মুহূর্তেই কোথায় যায়?

এ সম্পর্কিত আরও পড়ুন

লঞ্চে আগুন: দগ্ধ আরও একজনের মৃত্যু

নাফ থেকে মিললো সাড়ে ২২ কোটি টাকার আইস-ইয়াবা

কুমিল্লায় অবৈধভাবে খালের বাঁধ-মাটি কাটায় হুমকির মুখে কৃষকের জমি

দীর্ঘ ১৮ বছরেও নির্মিত হয়নি ধীরাশ্রম কনটেইনার ডিপো