বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
The Daily Ittefaq

২০ কোটি টাকার ঘুষ দিয়ে বলিউডে সুযোগ পেয়েছিলেন রণবীর!

আপডেট : ২৯ নভেম্বর ২০২১, ১৯:৩৯

টাকার বিনিময়ে রণবীর সিংকে বলিউডে সুযোগ দিয়েছিল যশরাজ ফিল্মস। সম্প্রতি এমনটাই দাবি করেছেন অভিনেতা এবং স্বঘোষিত ছবি সমালোচক কমল আর খান।

‘বান্টি অউর বাবলি ২’ ছবির সমালোচনা করতে গিয়ে আচমকাই রণবীরের প্রসঙ্গ তোলেন তিনি। তার দাবি, আদিত্য চোপড়া রণবীরকে বলিউডে নিয়ে আসেননি। অভিনেতার বাবার থেকে ২০ কোটি টাকার বিনিময়ে নাকি তাকে নিজেদের ছবিতে সুযোগ দিয়েছিল যশরাজ ফিল্মস।

রণবীর সিং। ছবি: সংগৃহীত

২০১০ সালে ‘ব্যান্ড বাজা বারাত’ ছবির মাধ্যমে বলিউডে আত্মপ্রকাশ করেছিলেন রণবীর। হাসিখুশি, প্রাণোচ্ছ্বল বিট্টু শর্মার চরিত্র করে পেয়েছিলেন ভূয়সী প্রশংসাও। কিন্তু কমল আর খানের মতে, নিজের প্রতিভার জন্য নয়, অঢেল অর্থের জোরেই বলিউডে নিজের জায়গা তৈরি করেছিলেন পর্দার ‘খিলজি’।

তবে এই প্রথম নয়, অতীতেও বলিউডের নানা তারকাকে নিয়ে বিতর্কিত মন্তব্য করেছেন কমল। এমনকি সালমানের সঙ্গেও বিতণ্ডায় জড়িয়েছিলেন। মাস কয়েক আগে সালমানের ‘রাধে: ইয়োর মোস্ট ওয়ান্টেড ভাই’ ছবি নিয়ে একটি ভিডিও প্রকাশ করেছিলেন কমল। কিন্তু ছবির প্রসঙ্গ ছাড়াও কোভিড পরিস্থিতিতে সালমানের ভূমিকা নিয়ে তোপ দাগতে ছাড়েননি কমল। এর পরেই তার বিরুদ্ধে মানহানির মামলা করেছিলেন সালমান।

রণবীর সিং। ছবি: সংগৃহীত

টুইট করে কমল জানিয়েছিলেন, আর কখনও সালমানের ছবি নিয়ে কোনও ভিডিও করবেন না তিনি।

ইত্তেফাক/বিএএফ

এ সম্পর্কিত আরও পড়ুন