সোমবার, ১৭ জানুয়ারি ২০২২, ৩ মাঘ ১৪২৮
দৈনিক ইত্তেফাক

অ্যাকশন সিনেমায় হলিউডে দিশা!

আপডেট : ০৩ ডিসেম্বর ২০২১, ০৯:১৪

এবার প্রিয়াঙ্কা চোপড়া, দীপিকা পাডুকোন, ফারহান আক্তারদের পথে হাঁটতে যাচ্ছেন বলিউড অভিনেত্রী দিশা পাটানি। শোনা যাচ্ছে, শিগগিরই হলিউড সিনেমায় অভিষেক হতে যাচ্ছে তার।

হলিউডের এক নামকরা নির্মাতা ‘মালাং’ সিনেমার কাজ দেখে তার পরবর্তী সিনেমার জন্য দিশাকে কাস্ট করতে ইচ্ছে প্রকাশ করেছেন। সিনেমা ও পরিচালকের নাম প্রকাশ করা না হলেও ভারতীয় গণমাধ্যমগুলো দিশার হলিউড যাত্রার বিষয়টি নিশ্চিত করেছে। তাদের দাবি, সবাইকে চমকে দেওয়ার জন্য বিষয়টি নিয়ে এখনো কেউ সেভাবে কথা বলছেন না।

disha-patani

দিশার ঘনিষ্ঠ সূত্রের বরাত দিয়ে তারা আরও জানিয়েছে, নিজের প্রথম হলিউড সিনেমায় অ্যাকশনধর্মী চরিত্রে অভিনয় করতে যাচ্ছেন দিশা। এরইমধ্যে দিশার সঙ্গে সিনেমাটি নিয়ে দীর্ঘ আলোচনাও সেরেছেন সেই নির্মাতা। তবে দিশা বিষয়টি নিয়ে সরাসরি মন্তব্য না করে বলেন, ‘আলোচনা হলেই তো কাজ করা হয় না। অনেকের সঙ্গেই কাজের বিষয়ে কথা হয়। সময় হলে হয়তো ভালো খবরই দিতে পারব। ধৈর্য ধরুন!’

দিশার এমন কথায় কারো বুঝতে বাকি নেই যে, শিগগিরই চমক দিয়ে ঘোষণা দেবেন তিনি। এদিকে চলতি মাসেই মুক্তি পেতে যাচ্ছে দিশার ‘মালাং’ সিনেমাটি। পাশাপাশি তার হাতে রয়েছে ‘যোদ্ধা’, ‘এক ভিলেন রিটানর্স’সহ বেশ কয়েকটি সিনেমার কাজ।

ইত্তেফাক/এমআর

এ সম্পর্কিত আরও পড়ুন

৬ বছর বয়সে জুহিকে প্রেম-প্রস্তাব দিয়েছিলেন ইমরান

সামান্থার প্রেমে সালমান!

ওটিটিতে শীর্ষে আয়ুষ্মান-বাণীর সিনেমা!

‘টু ক্যাচ এ থিফ’ রিমেকে গ্যাল গ্যাডট

এ সম্পর্কিত আরও পড়ুন

মেসিকে ছাড়িয়ে গেলেন কাইলি, সামনে কেবল রোনালদো

কপিল শর্মার বায়োপিক নির্মাণের ঘোষণা

লিভ ইন ছেড়ে ২১ ফেব্রুয়ারি বিয়ে করছেন ফারহান আখতার

বিবাহবিচ্ছেদের কারণ জানালেন সামান্থার সাবেক স্বামী