সোমবার, ১৭ জানুয়ারি ২০২২, ৩ মাঘ ১৪২৮
দৈনিক ইত্তেফাক

আবারও একমঞ্চে শাকিব-ফাখরি

আপডেট : ০৩ ডিসেম্বর ২০২১, ০৯:৩৯

দ্বিতীয়বারের মতো একমঞ্চে আসছেন শাকিব খান ও বলিউড তারকা নারগিস ফাখরি। তাদের দু’জনকে একসঙ্গে দেখা যাবে আগামীকাল যুক্তরাষ্ট্রের নিউইয়র্কে অনুষ্ঠিতব্য ১৯তম ঢালিউড অ্যাওয়ার্ডে। ঢালিউড ফিল্ম অ্যান্ড মিউজিক অ্যাওয়ার্ডে একই মঞ্চে হাজির হচ্ছেন তারা।

এর আগে ২০১৯ সালে ঢাকার একটি পাঁচ তারকা হোটেলে টিএম ফিল্মসের মিউজিক ফর পিস অনুষ্ঠানে বলিউড থেকে এসেছিলেন নারগিস ফাখরি। সেই মঞ্চে হাজির ছিলেন শাকিব খানসহ ঢাকার একঝাঁক তারকা। সেই মঞ্চে একসঙ্গে প্রথমবার দেখা যায় শাকিব-ফাখরিকে। সে সময় টিএম ফিল্মস থেকে শাকিব-ফাখরিকে জুটি করে একটি ছবি নির্মাণেরও কথা উঠেছিল। দুই বছর পর আবারো একমঞ্চে হাজির হচ্ছেন তারা।

অনুষ্ঠান প্রসঙ্গে ঢালিউড অ্যাওয়ার্ডের আয়োজক আলমগীর খান আলম বলেন, ‘শাকিব খান প্রথমবারের মতো যুক্তরাষ্ট্রে। একক জমকালো পারফর্মেন্স থাকবে দর্শকদের জন্য। সেভাবেই প্রস্তুতি নিচ্ছি। এছাড়া নারগিস ফাখরির সঙ্গে ঢালিউড অ্যাওয়ার্ডেও চুক্তি অনেক আগে। পাশাপাশি শাকিব খানের সঙ্গে তার একটি পারফর্মেন্স রাখারও প্ল্যান রয়েছে। সব মিলিয়ে পুরো বছরজুড়ে এই অনুষ্ঠানের জন্য যুক্তরাষ্ট্রের বাঙালিরা অপেক্ষা করেন। তাই দর্শকদেরও আমরা নিরাশ করতে চাই না।’

নিউইয়র্কের জ্যামাইকা শহরের অ্যামাজুরা কনসার্ট হলে অনুষ্ঠিত হবে ঢালিউড ফিল্ম অ্যান্ড মিউজিক অ্যাওয়ার্ডের তারকাবহুল এ অনুষ্ঠান। এতে আরও অংশ নিচ্ছেন শবনম বুবলী, আজমেরী বাঁধন, বিদ্যা সিনহা মিম, বাপ্পী চৌধুরী, শিরিন শিলা, আমান রেজাসহ অনেকেই। অ্যাওয়ার্ড অনুষ্ঠানের আগে আজ গালা নাইটে রেড কার্পেটে হাঁটবেন তারকারা। এছাড়া অ্যাওয়ার্ড অনুষ্ঠানে পুরস্কার গ্রহণের পাশাপাশি জমকালো এ আয়োজনে পারফর্ম করবেন একাধিক তারকা।

ইত্তেফাক/এমআর

এ সম্পর্কিত আরও পড়ুন

শাকিবের নায়ক হয়ে ওঠার গল্প নিয়ে সিনেমায় শান্ত-দিঘী!

ছেলেসহ যুক্তরাষ্ট্রের নাগরিকত্ব আবেদন শাকিবের, কিছুই জানেন না অপু

মুরাদের কুরুচিপূর্ণ মন্তব্যের শিকার হয়েছিলেন শাকিব-মৌসুমী (ভিডিও)

ঢালিউড অ্যাওয়ার্ডে আরিফিন শুভর ছবির প্রচারে শাকিব খান!

এ সম্পর্কিত আরও পড়ুন

শাকিব খানের ব্যাংক হিসাব তলব

নিউ ইয়র্ক থেকে শাকিবের নতুন সিনেমা ঘোষণা