সোমবার, ২৪ জানুয়ারি ২০২২, ১০ মাঘ ১৪২৮
দৈনিক ইত্তেফাক

ডোমারে নৌকার মাঝি হলেন যারা 

আপডেট : ০৩ ডিসেম্বর ২০২১, ১৬:৫৪

পঞ্চম ধাপে আগামী ৫ জানুয়ারি নীলফামারীর ডোমার উপজেলার ১০ ইউনিয়নের নির্বাচনে দলীয় প্রার্থীদের মনোনয়ন চূড়ান্ত করেছে আওয়ামী লীগ। বৃহস্পতিবার (২ ডিসেম্বর) রাত ৯টার দিকে কেন্দ্র থেকে দলীয় প্রার্থীদের নাম প্রকাশ করা হয়।

প্রার্থী তালিকায় এবার বড় ধরনের চমক দেখিয়েছে আওয়ামী লীগ। দলের তিন জন বর্তমান চেয়ারম্যান ও প্রভাবশালী নেতাদের মনোনয়ন না দিয়ে নতুন ও তারুণ নেতাদের এবারে মনোনয়ন দেওয়া হয়েছে। 

মনোনয়ন পেলেন যারা

ভোগডাবুড়ি ইউনিয়নে ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হাফিজুর রহমান, কেতকীবাড়ি ইউনিয়নে ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রবিউল ইসলাম স্বাধীন, গোমনাতি ইউনিয়নে আওয়ামী লীগ নেতা ও বর্তমান চেয়ারম্যান আব্দুল হামিদ, বামুনিয়া ইউনিয়নে মনোরঞ্জন রায়, পাঙ্গামটকপুর ইউনিয়নে বর্তমান চেয়ারম্যান এমদাদুল ইসলাম, জোড়াবাড়ি ইউনিয়নে ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এহতেশামুল হক, বোড়াগাড়ি ইউনিয়নে উপজেলা আওয়ামী লীগের আইন বিষয়ক সম্পাদক ও উপজেলা পরিষদ চেয়ারম্যান তোফায়েল আহমেদের স্ত্রী জেবুন্নেছা আখতার, ডোমার সদর ইউনিয়নে উপজেলা ছাত্র লীগের সাবেক সাধারণ সম্পাদক মাসুম আহমেদ, সোনারায় ইউনিয়নে ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক গোলাম ফিরোজ, হরিণচড়া ইউনিয়নে স্বেচ্ছাসেবক লীগ নেতা সোহেল রানা।

তবে কয়েকজন বর্তমান চেয়ারম্যান, আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের কয়েকজন নেতা মনোনয়ন বঞ্চিত হওয়ায় বিদ্রোহী প্রার্থীও কয়েকটি ইউনিয়নে থাকার আশঙ্কা করছেন নেতাকর্মীরা। উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক রুহুল আমিন জানান, এবার তারুণ্য নির্ভর প্রার্থী মনোনয়ন দিয়েছি কেন্দ্র। অধিকাংশ জনেই নৌকা প্রতীক নিয়ে চেয়ারম্যান নির্বাচিত হবেন বলে তিনি আশাবাদী।

তিনি বলেন, আওয়ামী লীগের কেউ বিদ্রোহী প্রার্থী ও নৌকার কোন নেতা বিরোধিতা করলে, তাদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়া হবে।

 

ইত্তেফাক/জেডএইচডি

এ সম্পর্কিত আরও পড়ুন

কমিটি বিলুপ্তি ও বহিষ্কারে পৃথক বার্তা দুই দলের 

মঞ্চে স্বেচ্ছাসেবক লীগ নেতাকে মারধর ইউপি চেয়ারম্যানের, থানায় অভিযোগ

আওয়ামী লীগ কার্যালয়ে এনে ছাত্রলীগ নেতাকে পিটিয়ে হত্যার অভিযোগ

এ সম্পর্কিত আরও পড়ুন

আইভী-তৈমূরের মধ্যে টানটান উত্তেজনা

স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে বঙ্গবন্ধুর সমাধিতে আওয়ামী লীগের শ্রদ্ধা

জয়নাল হাজারীর কুলখানিতে ১৫ হাজার লোক খাওয়াবেন নিজাম হাজারী

উপজেলা আওয়ামী লীগ থেকে যাদের বহিষ্কার করা হলো