সোমবার, ১৭ জানুয়ারি ২০২২, ৩ মাঘ ১৪২৮
দৈনিক ইত্তেফাক

যে কারণে কেবিসির মঞ্চে কাঁদলেন অমিতাভ বচ্চন

আপডেট : ০৪ ডিসেম্বর ২০২১, ১১:৩৮

সম্প্রতি জনপ্রিয় ভারতীয় টিভি শো 'কৌন বানেগা ক্রোড়পতি' এর ১০০০ পর্ব শেষ করলেন বলিউডের কিংবদন্তি অভিনেতা অমিতাভ বচ্চন। ৩ ডিসেম্বর (শুক্রবার) সেই পর্ব সনি টিভির পর্দায় প্রচারিত হয়। এই পর্বে তার এতগুলো বছরের সফর সম্পর্কে কথা বললেন অমিতাভ। এসময় বেশ আবেগপ্রবণ হয়ে পড়েন সঞ্চালক অমিতাভ বচ্চন। চোখে জল নিয়েই দর্শকদের জানান নিজের দুঃসময়ের কথা। জানান আসলে কি কারণে এই শো'র সঙ্গে যুক্ত হন তিনি। 

সুন্দর শুক্রবারের এই পর্বে কেবিসির মঞ্চে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অমিতাভ কন্যা শ্বেতা নন্দা বচ্চন এবং নাতনি নভ্যা নাভেলি নন্দা। সঙ্গে ভার্চুয়ালি উপস্থিত ছিলেন স্ত্রী জয়া বচ্চনও। জীবনের নানান কথা উঠে আসতে থাকে কাছের দুই মানুষের সম্মুখে। এমন সময়েই শ্বেতা বাবার উদ্দেশ্যে জিজ্ঞাসা করেন আজ ১০০০ তম পর্ব-পূর্তিতে ঠিক কেমন অনুভব করছেন অমিতাভ? উত্তরেই নিজের ভাবুক মনকে আর শান্ত রাখতে পারলেন না সিনিয়র বচ্চন। 

অমিতাভ বলেন, ২১ বছর ধরে কেবিসির সঙ্গে যুক্ত তিনি। টেলিভিশন সম্পর্কে সেইভাবে কোনও জ্ঞান ছিলই না তার। কিন্তু আর্থিক পরিস্থিতি এতই খারাপ ছিল, এমনকি সিনেমাতেও কাজ পাচ্ছিলেন না বহুদিন ধরে। তখন জেদ এবং অর্থের তাড়নায় তিনি কেবিসির এক অবিচ্ছেদ্য অংশ হিসেবে জুড়ে যান। 

তিনি বলেন, তখন অনেকেই এমনও দাবি করেন যে বড় পর্দার মানুষ ছোট পর্দায় গিয়ে কাজ করলে তার কদর অনেক কমে যায়, কিন্তু সে সবের কোনকিছুই গায়ে লাগাননি বিগ-বি। পরেই যখন ২০০০ সালে প্রথম পর্বেই দর্শকের অফুরন্ত ভালবাসা এবং প্রশংসা পেতে শুরু করেন, অমিতাভের বক্তব্য সেই মুহূর্তে মনে হয় গোটা পৃথিবীর সব ভাল কিছুই তিনি পেয়ে গেলেন। 

বিগ বি বলেন, 'আজকের এই পর্বের মাধ্যমে জনপ্রিয় এই অনুষ্ঠানটি ১০০০টি পর্ব সম্পূর্ণ করছে, এর থেকে বেশি আনন্দের আর কিছু নেই। আমি বিশ্বাস করি এটি সবচেয়ে উদার শো এবং এটি প্রতিযোগী, শ্রোতা এবং এর সঙ্গে যুক্ত আমাদের সকলকে জ্ঞান, ধন ও সম্মান প্রদান করে চলেছে। কেবিসির প্রত্যেক সিজন আমার জন্য একটা শিক্ষা এবং এই টিম, দেশের বিভিন্ন জায়গা থেকে আসা প্রতিযোগীদের সঙ্গে কাজ করা আমাকে আনন্দ দেয়। আশা করছি এই অনুষ্ঠান সবসময়ের মতো সব ক্ষেত্রে ইতিহাস গড়তে থাকবে।'

এ সম্পর্কিত আরও পড়ুন

না ফেরার দেশে কিংবদন্তি নৃত্যশিল্পী পণ্ডিত বিরজু মহারাজ

আবারও বিয়ে করছেন তাসনুভা তিশা

নির্বাচন থেকে সরে দাঁড়ানোর সুযোগ নেই পরীমণির

৩ মিনিটের জন্য ৬ কোটি টাকা নিয়েছেন সামান্থা!

এ সম্পর্কিত আরও পড়ুন

নাম পরিবর্তন করলেন মাহিয়া মাহি!

‘বরিশালের প্রতি প্রেম থেকে গানটি গেয়েছি’ 

‘এ বছর আমার প্রতিষ্ঠান থেকে নতুন ছবি আসছে’ 

নতুন ধারাবাহিক ‘অদল বদল’