সোমবার, ১৭ জানুয়ারি ২০২২, ৩ মাঘ ১৪২৮
দৈনিক ইত্তেফাক

হলিউডে কাজ করছেন আলি ফজল

আপডেট : ০৪ ডিসেম্বর ২০২১, ১৩:৫৪

বলিউড অভিনেতা আলি ফজলকে এবার 'কান্দাহার' ছবিতে হলিউডের জনপ্রিয় অভিনেতা জেরার্ড বাটলারের সঙ্গে কাজ করতে দেখা যাবে। হলিউডের ছবি 'কান্দাহার'-এ প্রধান ভূমিকায় আছে জেরার্ড। ছবিতে একজন মার্কিনি গুপ্তচর সংস্থা সিআইএ-র এজেন্ট হিসেবে দর্শকদের সামনে হাজির হবেন এই হলি-তারকা। রিক রোমান ওয়ের পরিচালনায় এই অ্যাকশন থ্রিলারে একটি গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে 'মির্জাপুর'-এর আলি ফজলকে।

'কান্দাহার' আলির চার নম্বর হলিউড প্রোজেক্ট হতে চলেছে। এর আগে 'ফিউরিয়াস সেভেন', 'ভিক্টোরিয়া অ্যান্ড আব্দুল' ছবিতে দেখা গেছে এই বলি-অভিনেতাকে। মুক্তির অপেক্ষায় দিন গুনছে কেনেথ ব্রানাঘের 'ডেথ অন দ্য নাইল' ছবিটি।

মার্কিন প্রতিরক্ষা বাহিনীর প্রাক্তন তুখোড় কর্মকর্তা মিশেল লেফর্চুনের সঙ্গে জোট বেঁধে এই ছবির গল্প ও চিত্রনাট্য বুনেছেন পরিচালক রিক রোমান ওয়ে। জানা গেছে, আফগানিস্তানের বিপদসঙ্কুল জায়গায় মিশেল লেফর্চুনের ব্যক্তিগত অভিজ্ঞতার উপর ভিত্তি করে লেখা হয়েছে এই ছবির গল্প। খুব তাড়াতাড়ি সৌদি আরবে শুরু হতে চলেছে এই ছবির প্রথম দফার শ্যুটিং।

'কান্দাহার' ছবি প্রসঙ্গে পিটিআই-কে দেওয়া এক সাক্ষাৎকারে আলি জানিয়েছেন, এই ছবির গল্প এক কথায় দারুণ রোমাঞ্চকর। স্বভাবতই তাই একবার শুনেই পছন্দ হয়েছিল তার। আলির কথায়, 'নতুন কিছু করতে সবসময় আগ্রহী হয়ে থেকেছি। এক্ষেত্রেও সেই কথাই প্রযোজ্য'। তবে এই ছবিতে তার চরিত্রটি ঠিক কীরকম সেই বিষয়ে এখনই তিনি কিছু বলতে চাননি।

ইত্তেফাক/এফএস

এ সম্পর্কিত আরও পড়ুন

না ফেরার দেশে কিংবদন্তি নৃত্যশিল্পী পণ্ডিত বিরজু মহারাজ

আবারও বিয়ে করছেন তাসনুভা তিশা

নির্বাচন থেকে সরে দাঁড়ানোর সুযোগ নেই পরীমণির

৩ মিনিটের জন্য ৬ কোটি টাকা নিয়েছেন সামান্থা!

এ সম্পর্কিত আরও পড়ুন

নাম পরিবর্তন করলেন মাহিয়া মাহি!

‘বরিশালের প্রতি প্রেম থেকে গানটি গেয়েছি’ 

‘এ বছর আমার প্রতিষ্ঠান থেকে নতুন ছবি আসছে’ 

নতুন ধারাবাহিক ‘অদল বদল’