সোমবার, ২৪ জানুয়ারি ২০২২, ১০ মাঘ ১৪২৮
দৈনিক ইত্তেফাক

আবাসিক হোটেল থেকে পর্যটকের মরদেহ উদ্ধার

আপডেট : ০৪ ডিসেম্বর ২০২১, ১৯:১৫

কক্সবাজারের পর্যটন জোন কলাতলীর আলম গেস্ট হাউস নামের আবাসিক হোটেল থেকে সঞ্জয় কুমার সরকার (৩০) নামের এক পর্যটকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ 

শনিবার (৪ ডিসেম্বর) দুপুরে হোটেলের ফ্যানে গলায় ফাঁস লাগানো অবস্থায় এ পর্যটকের মরদেহ উদ্ধার করা হয়। সঞ্জয় কুমার সরকার সিরাজগঞ্জের বাসিন্দা ও দুই সন্তানের জনক বলে জানিয়েছেন পুলিশ।

এঘটনায় সঙ্গে থাকা নূপুর (১৮) নামের এক তরুণীকে জিজ্ঞাসাবাদের জন্য হেফাজতে নিয়েছে টুরিস্ট পুলিশ। পরকীয়া প্রেমিকাকে নিয়ে অভিসারে এসে এ মৃত্যুর ঘটনা ঘটলো বলে ধারণা করছে পুলিশ।  

বিষয়টি নিশ্চিত করে কক্সবাজার ট্যুরিস্ট পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার মো. মহিউদ্দীন আহমেদ বলেন, শনিবার বেলা ১২টার দিকে শহরের আবাসিক হোটেল আলম গেস্ট হাউসে এক যুবক গলায় ফাঁস লাগানোর খবর পেয়ে পুলিশ যায়। তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

এ সময় তার সঙ্গে থাকা নারী সঙ্গী নূপুরকে (১৮) জিজ্ঞাসাবাদের জন্য ট্যুরিস্ট পুলিশ হেফাজতে আনা হয়। সঞ্জয় নিজের শিশুকন্যা ও স্ত্রীকে ফেলে অন্যজনের সঙ্গে কক্সবাজার বেড়াতে আসে বলে নিশ্চিত হয়েছে পুলিশ।

তিনি আরও জানান, ধারনা করা হচ্ছে পরকীয়া প্রেমের কারণে সিরাজগঞ্জ থেকে কক্সবাজার ভ্রমণে এসে ওই হোটেলে রুম ভাড়া নেয়। পরে দুইজনের মধ্যে বনিবনা না হওয়ায় এই ঘটনা ঘটতে পারে। বিষয়টি পুলিশ তদন্ত করে দেখছে। মরদেহটি ময়নাতদন্তের জন্য কক্সবাজার হাসপাতাল মর্গে রাখা হয়েছে।

 

ইত্তেফাক/এমএএম

এ সম্পর্কিত আরও পড়ুন

র‌্যাবের হাতে ভুয়া র‌্যাব সদস্য গ্রেফতার

আসামি ধরতে গিয়ে হামলায় ৫ পুলিশ সদস্য জখম, যুবক গ্রেফতার

সালিশি বৈঠকে প্রতিপক্ষের হামলায় ফরিয়াদি নিহত

এ সম্পর্কিত আরও পড়ুন

চকরিয়ায় চলছে ফসলি জমি কেটে টপসয়েল লুটের মহোৎসব

২০২৩ সালের জুনেই শেষ হবে চট্টগ্রাম- কক্সবাজার রেললাইন নির্মাণকাজ 

১৪ মাসেও শেষ হয়নি ড্রেন তৈরির কাজ, ভোগান্তিতে শহরবাসী

ডব্লিউএফপি’র পিকআপের ধাক্কায় অটোরিকশা চালকসহ নিহত ২