মঙ্গলবার, ১৬ আগস্ট ২০২২, ১ ভাদ্র ১৪২৯
দৈনিক ইত্তেফাক

মিরপুরে আবারও বৃষ্টির হানা, খেলা বন্ধ

আপডেট : ০৫ ডিসেম্বর ২০২১, ১৩:৩৭

ডিসেম্বর মাসের বৃষ্টি যেন সবার কাছেই অপ্রিয়। আর এখন সেটা আরও বেশি অপ্রিয় ক্রিকেটারদের কাছে। চলমান মিরপুর টেস্টে আজ (৫ ডিসেম্বর) দ্বিতীয় দিনের শুরু থেকেই বৃষ্টি বাগড়া দেয়। ফলে নির্ধারিত সময়ে খেলা শুরু করা যায়নি। অবশেষে লাঞ্চের পর খেলা মাঠে গড়ালেও আবারও মিরপুরে বৃষ্টি হানা দিয়েছে। যার কারণে আপাতত খেলা বন্ধ রয়েছে।

এই রিপোর্ট লেখার সময় ২ উইকেট হারিয়ে পাকিস্তানের সংগ্রহ ১৮৮ রান। এর মধ্যে ৭১ রান নিয়ে ব্যাট করছেন পাক অধিনায়ক বাবর আজম ও ৫২ রানে অপরাজিত আজহার আলি।

তার আগে প্রথমদিন মোট ৫৭ ওভার ব্যাট করেছিল পাকিস্তান। প্রথম সেশনে তাদের দুটি উইকেট তুলে নিতে পেরেছিল বাংলাদেশ। কিন্তু দ্বিতীয় সেশনে উইকেট শূন্য স্বাগতিকরা। এরপর চা বিরতিতে যায় উভয় দল। বিরতির পর খেলা শুরু হলেও পরমুহূর্তেই আলোর স্বল্পতার কারণে বন্ধ হয়ে যায়। তার আগে ৩৬ রানে ব্যাট করছিলেন আজহার আলি ও ৬০ রানে অপরাজিত ছিলেন বাবর আজম। তারা আজ আবার ব্যাটিংয়ে নেমেছে।

প্রথমদিন বাংলাদেশের একমাত্র সফল বোলার ছিলেন স্পিনার তাইজুল ইসলাম। পাকিস্তানের দুই ওপেনার আবিদ আলি ও আবদুল্লাহ শফিক তার শিকার হয়েছেন। আজ দ্বিতীয় দিনে এখনো কোনো সাফল্য পায়নি বাংলাদেশি বোলাররা।

ইত্তেফাক/টিএ

এ সম্পর্কিত আরও পড়ুন

এশিয়া কাপের ফাইনাল খেলবে বাংলাদেশ!

সাকিব আমাদের সেরা বিকল্প :সুজন

এশিয়া কাপে স্ট্যান্ডবাই সৌম্য-মৃত্যুঞ্জয়

শুধুমাত্র পাকিস্তানের বিপক্ষে নয়, এশিয়া কাপও জিতবে ভারত: পন্টিং

এ সম্পর্কিত আরও পড়ুন

ধারাভাষ্য থেকে বিদায় নিলেন চ্যাপেল

শুধুমাত্র পাকিস্তানের বিপক্ষে নয়, এশিয়া কাপও জিতবে ভারত: পন্টিং

ওয়েস্ট ইন্ডিজের সঙ্গে বাংলাদেশ ‘এ’ দলের ম্যাচ ড্র

‘শূন্যর’ কারণে আইপিএল দলের মালিক চড় মারেন টেইলরকে