বৃহস্পতিবার, ২০ জানুয়ারি ২০২২, ৫ মাঘ ১৪২৮
দৈনিক ইত্তেফাক

রণবীরকে পাড়ার কুকুরদের সঙ্গে তুলনা করেছিলেন সালমান

আপডেট : ০৬ ডিসেম্বর ২০২১, ১১:২৭

সদ্য বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন ক্যাটরিনা কাইফ ভিকি কৌশল, এরই মাঝে  অনেকেরই নজর ভাইজানের দিকে। কারণ সালমান ও ক্যাটরিনার প্রেম কাহিনির কথা কম বেশি সকলেরই জানা। তাদের মধ্যে থাকা সম্পর্কের সমীকরণ যে খুব একটা সকলের নজর এড়িয়ে ছিল এমনটা নয়। তারা একে অন্যের সঙ্গে যতটা স্বাভাবিক ছিলেন, ঠিক ততটাই বিচ্ছেদের পর একজন অন্যের পথ থেকে সরে যাওয়ার চেষ্টা করেন। তবে সালমান খান ঠিক কী বলছেন, তিনি কি ক্যাট-ভিকির এই বিয়েতে খুশি! কেন তিনি বিয়ের নিমন্ত্রণ পেলেন না! হাজার প্রশ্নের একটাই উত্তর, ভাইজান হয়তো মোটেই খুশি নন, যার প্রমাণ মিলেছিল আগেই। 

পর্দায় আত্মপ্রকাশের পর থেকেই সকলেই জানতেন সালমান ও ক্যাটের মধ্যে থাকা সম্পর্কের কথা। একাধিক ছবিতে এই জুটি দর্শকদের নজর কাড়লেও, ক্যাটের স্টানিং লুক তাকে জনপ্রিয়তার শিখরে নিয়ে যায়। তারপর থেকে জল্পনা তুঙ্গে। এমনই সময় রণবীর কাপুরের নজরও পড়ে ক্যাটের ওপর। আজব প্রেম কি গাজাব কাহানি, ছবির সেট থেকেই প্রেম শুরু। তারপরে খবর সকলের জানা।

সালমানের অজান্তেই চলতে থাকে এই সম্পর্ক। সালমানের নজরে আসা মাত্রই তিনি বিভিন্ন ক্ষেত্রে বিভিন্ন মত দিতে শুরু করেন। রণবীরকে বাক্যবাণে আক্রমণ করতেও ছাড়েননি ভাইজান। একাধিকবার তাকে নিশানা করে সালমান বলেন, ক্যাটের পেছনে পাড়ার কুকুরদের মত পড়ে রয়েছেন রণবীর। কিন্তু নিজের মুখে লাগাম না রেখেই একবার বিচ্ছেদের কথা প্রকাশ্যে জানিয়ে দিয়েছিলেন সালমান খান। 

যদিও তা নিয়ে কখনই প্রকাশ্যে মুখ খোলেননি ক্যাট। ভারত ছবির প্রমোশনে কপিল শর্মার শো-তে এসে একবার সাফ জানিয়েছিলেন সালমান ক্যাট আমাকে ছেড়ে দিয়েছে। এতেই অস্বস্তিতে পড়েন ক্যাট।পরিস্থিতি অনুমান করতে না পেড়ে চুপ করেই ছিলেন সেদিন ক্যাটরিনা। তখন তার ও রণবীরের মধ্যে সম্পর্কের বিচ্ছেদও ঘটে গিয়েছে। 

নাচ, অভিনয়, ফিটনেস, ফ্যাশন, ব্যক্তিগত জীবন সমস্ত কিছুতেই লাইমলাইটের শীর্ষে রয়েছেন বলি অভিনেত্রী ক্যাটরিনা কাইফ। তবে বর্তমানে তার জীবনে পালা বদলের পালা। ভিকির গলায় মালা দিতে চলেছেন এই অভিনেত্রী। যার ফলে আবারও ব্যাপক ট্রোলের শিকার সালমান খান, ক্যাটের জীবনে অন্যকেউ, বিয়ে নিয়ে কিছুই জানেন না তিনি, তবে কি এই জুটির একসঙ্গে পথ চলা এখানেই শেষ, না কি ব্যক্তিগত জীবনের ঝড় ভুলে পর্দায় আবারও ধরা দেবেন ক্যাট-ভাইজান।

ইত্তেফাক/ইআ

এ সম্পর্কিত আরও পড়ুন

১৮ বছরের সংসার ভেঙে গেলো ধানুশ-ঐশ্বরিয়ার

শুটিং সেটে আগুন, ভেতরেই ছিলেন অক্ষয়-কৃতি

সালমানকে বিয়ে করতে ১৬ বছর বয়সে বাড়ি ছাড়েন এই নায়িকা!

এ সম্পর্কিত আরও পড়ুন

৬ বছর বয়সে জুহিকে প্রেম-প্রস্তাব দিয়েছিলেন ইমরান

সামান্থার প্রেমে সালমান!

ওটিটিতে শীর্ষে আয়ুষ্মান-বাণীর সিনেমা!