মঙ্গলবার, ১৬ আগস্ট ২০২২, ১ ভাদ্র ১৪২৯
দৈনিক ইত্তেফাক

বাগেরহাটে স্বামী-স্ত্রীর মরদেহ উদ্ধার

আপডেট : ০৭ ডিসেম্বর ২০২১, ১৮:২৮

বাগেরহাটের মোল্লাহাট উপজেলায় স্বামী স্ত্রীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার (৭ ডিসেম্বর) দুপুরে মোল্লাহাট উপজেলার উদয়পুর ইউনিয়নের গাড়ফা গ্রাম থেকে ওই দম্পতির মরদেহ উদ্ধার করে পুলিশ। বিষয়টি নিশ্চিত করেছেন মোল্লাহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সোমেন দাশ।

 এই দম্পতি ঘরের আড়ার রশি গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে বলে পুলিশ প্রাথমিকভাবে ধারনা করছে। 

মৃত স্বামী ও স্ত্রী হলেন, জনি শেখ (২২) ও তার স্ত্রী নাহিদা আক্তার (১৮)। এদের বাড়ি মোল্লাহাট উপজেলার উদয়পুর ইউনিয়নের গাড়ফা গ্রামে।

পরিবারের বরাত দিয়ে ওসি সোমেন দাশ জানান, মঙ্গলবার সকালে জনি তার স্ত্রী নাহিদা ঘুম থেকে উঠে যে যার কাজ করছিলেন। বাড়িতে থাকা জনির মা পাশের বাড়িতে গেলে বাড়ি ফাঁকা পেয়ে তারা দুজনে টিনশেডের ঘরের আড়ায় পাশাপাশি রশি দিয়ে গলায় ফাঁস দেয়। অল্প কিছুক্ষণের মধ্যে জনির মা বাড়িতে ফিরে তার ছেলের ঘরে গিয়ে দেখেন তারা দুজনে ঘরের আড়ায় ঝুলে আছে। তিনি প্রতিবেশীদের ডেকে দ্রুত গলায় ফাঁস দেয়া রশি খুলে হাসপাতালে নিয়ে যান। হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।

ওসি আরও জানান, এক বছর আগে এই দম্পতি প্রেম করে বিয়ে করে। বিয়ের পর থেকে এই দম্পতির বনিবনা হচ্ছিল না। প্রায় তাদের মধ্যে বিবাদ লেগেই থাকত। পারিবারিক অশান্তির কারণে তারা আত্মহত্যার পথ বেছে নিয়েছে বলে প্রাথমিকভাবে ধারনা করা হচ্ছে। তাদের মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য বাগেরহাট সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

ইত্তেফাক/ ইআ

এ সম্পর্কিত আরও পড়ুন

বৃষ্টি ও জোয়ারে বিপর্যস্ত উপকূল

৪ বছরেও শেষ হয়নি মাদরাসার ভবন নির্মাণ, পাঠদান ব্যাহত 

জোয়ারের পানিতে দুবলার চর প্লাবিত, জলোচ্ছ্বাসের আশঙ্কা

বিদ্যালয় মাঠে জলাবদ্ধতা, শিক্ষা কার্যক্রম ব্যাহত

এ সম্পর্কিত আরও পড়ুন

রামপাল বিদ্যুৎকেন্দ্র থেকে চুরি যাওয়া মালামালসহ গ্রেফতার ৪

ঘন ঘন লোডশেডিংয়ে কমে গেছে বরফ উৎপাদন, বিপাকে সমুদ্রগামী জেলেরা

মোংলা বন্দরে ৩ নম্বর সংকেত, পণ্য খালাস-বোঝাই ব্যাহত 

মোরেলগঞ্জে আমন বীজ সংকটের আশঙ্কা