শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
The Daily Ittefaq

নিজ উপজেলা আওয়ামী লীগ থেকেও মুরাদকে অব্যাহতি 

আপডেট : ০৮ ডিসেম্বর ২০২১, ১৮:৫৮

এবার সদ্য পদত্যাগী তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসান এমপিকে তার নির্বাচনী এলাকা সরিষাবাড়ি উপজেলা আওয়ামী লীগের সদস্য পদ হতেও অব্যাহতি দেওয়া হয়েছে। 

বুধবার (৮ ডিসেম্বর) সন্ধ্যা সাড়ে ৫ টায় উপজেলা আওয়ামী লীগের সভাপতি ছানোয়ার হোসেন বাদশার সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় এই সিদ্ধান্ত নেওয়া হয়। বাদশা বলেন, ‘উপজেলা আওয়ামী লীগ জেলা কমিটির মাধ্যমে কেন্দ্রীয় কমিটিতে বহিষ্কারের আবেদন জানাবেন। 

এদিকে গত মঙ্গলবার তথ্য ও সম্প্রচার  প্রতিমন্ত্রী ডাঃ মুরাদ হাসান প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে মন্ত্রী পরিষদ হতে পদত্যাগ করলে ওই দিন বিকালেই জামালপুর জেলা আওয়ামী লীগের এক জরুরি সভায় তাকে জেলা আওয়ামী লীগের স্বাস্থ্য ও জন সংখ্যা বিষয়ক সম্পাদক পদ হতেও অব্যাহতি দেয়া হয়। 

এ সময় নেতা কর্মীরা প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে সময়োপযোগী পদক্ষেপ নেওয়ার জন্য অভিনন্দন ও ধন্যবাদ জ্ঞাপন করেন। সেই সঙ্গে সদ্য পদত্যাগকারী তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসানের প্রতি ঘৃণা ও তীব্র নিন্দা জানান। 

সভায় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি ছানোয়ার হোসেন বাদশা, সাধারণ সম্পাদক উপাধ্যক্ষ হারুন অর রশীদ হারুন, সাংগঠনিক সম্পাদক রফিকুল ইসলাম রফিক, উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা গিয়াস উদ্দিন পাঠান, যুগ্ম সাধারণ সম্পাদক আঃ গনি, পৌর মেয়র মনির উদ্দিন মনির, পৌর আওয়ামী লীগের সভাপতি প্রভাষক মিজানুর রহমান মিজান, সাধারণ সম্পাদক মিজানুর রহমান মিজু, এ ছাড়া বিভিন্ন ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি, সাধারণ সম্পাদকসহ সহযোগী সংগঠনের নেতাকর্মীরা । 

ইত্তেফাক/এসআই